সকল মেনু

তৃতীয় দিন বৃষ্টির জয়

India-match-bg20160812020722-290x160খেলা ॥ হটনিউজ২৪বিডি.কম : ড্যারেন স্যামি জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সফরকারী ভারত তৃতীয় টেস্টের তৃতীয় দিন শেষেও ২৪৬ রানে এগিয়ে রয়েছে। বৃষ্টি বাধার এই ম্যাচে তৃতীয় দিন কোনো বল মাঠে গড়ায়নি। মাঠ কর্মীদের প্রচেষ্টা ব্যর্থ হয় বৃষ্টির পর খেলা শুরু করাতে। তবে, তার মধ্যেই একাধিকবার বৃষ্টি হানা দেয় স্টেডিয়ামে।

এর আগে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় দিন শেষে এক উইকেট হারিয়ে তুলেছে ১০৭ রান। আগে ব্যাটিংয়ে নামা ভারত ৩৫৩ রানে অলআউট হয়।

রবিচন্দ্রন অশ্বিন ও ঋদ্ধিমান সাহার অন্যবদ্য সেঞ্চুরিতে গ্রস ইসলেটে সম্মানজনক স্কোর গড়ে ভারত। প্রথম ইনিংসে সবকটি উইকেট হারানোর আগে ৩৫৩ রান সংগ্রহ করে বিরাট কোহলি বাহিনী। তবে দ্বিতীয় দিন শেষে ওয়েস্ট ইন্ডিজ এক উইকেট হারিয়ে ১০৭ রান করে দারুণ জবাব দেয়।

ম্যাচের প্রথম দিন ২৩৪ রানে পাঁচ উইকেট হারানো ভারত দ্বিতীয় দিন আরও ১১৯ রান যোগ করে। আর ক্রমেই স্পিনার থেকে অলরাউন্ডারে পরিণত হওয়া অশ্বিন তুলে নেন ক্যারিয়ারের চতুর্থ সেঞ্চুরি। সেই সঙ্গে ক্যারিয়ারে প্রথম সেঞ্চুরির দেখা পান উইকেটরক্ষক সাহা। অশ্বিন ১১৮ ও সাহা ১০৪ রানে আউট হন।

স্বাগতিক বোলারদের মধ্যে তিনটি করে উইকেট পান আলজারি জোসেফ ও মিগুয়েল কামিন্স। আর দুটি করে উইকেট দখল করেন শেন গ্যাব্রিয়েল ও রোস্টন চেজ।

জবাবে ব্যাট করতে নেমে শুরুটা দুর্দান্ত করে ওয়েস্ট ইন্ডিজ। ওপেনিং জুটিতে ৫৯ রান করেন ক্রেইগ ব্র্যাথওয়েট ও লিওন জনসন। জনসন ২৩ রানে আউট হলেও ব্র্যাথওয়েট ৫৩ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন। আর অন্যপ্রান্তে ড্যারেন ব্রাভো ১৮ রান নিয়ে অপরাজিত রয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top