সকল মেনু

ট্রাম্পকে সাহায্য না করতে চিঠি স্বাক্ষর

donalddf-290x160 (1)হটনিউজ২৪বিডি.কম : যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের পাশে নেই খোদ তার দলের অনেকেই। ট্রাম্পের নির্বাচনী ক্যাম্পেইনে তাকে সাহ‍ায্য না করার জন্য একমত হয়ে ৭০ জনের বেশি রিপাবলিকান একটি চিঠিতে স্বাক্ষর করেছেন।

শুক্রবার (১২ আগস্ট) আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো এ তথ্য জানায়। চিঠিতি সাবেক কংগ্রেসম্যানসহ দলটির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা স্বাক্ষর করেন।

নির্বাচনী প্রচারণার সময় দলটির ন্যাশনাল কমিটি প্রধানের প্রতি সাহায্য না করার জন্য আহ্বান জানিয়েছেন ট্রাম্প বিরোধী রিপাবলিকানরা।

বিভিন্ন সময় ট্রাম্পের বিতকির্ত মন্তব্য, মুসলিম বিদ্বেষী মনোভাবের কারণে তার দলের নেতাকর্মীরা এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে ধারণা করা হচ্ছে।

ওই চিঠিতে বলা হয়, আমরা বিশ্বাস করি ডোনাল্ড ট্রাম্পের বিভাজন সৃষ্টি, বেপরোয়া আচরণ, অযোগ্যতা এবং রেকর্ড মাত্রায় অজনপ্রিয়তা আসন্ন নির্বাচনে বিপর্যয়ের কারণ হবে।

ট্রাম্পের বিভেদ সৃজন ও অযোগ্যতা নভেম্বরের নির্বাচনে দলকে ক্ষতির দিকে নিয়ে যাবে বলে চিঠিতে উল্লেখ করা হয়।

উল্লেখ্য, আগামী ৮ নভেম্বর যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচন অনুষ্ঠিত হবে। যেখানে ট্রাম্পকে মোকাবেলা করতে হবে ডেমোক্র্যাটিক পার্টির শক্তিশালী প্রার্থী হিলারী ক্লিনটনকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top