সকল মেনু

খালেদা জিয়া এ যুগের ঘষেটি বেগম : নৌপরিবহনমন্ত্রী

nou-pribahan-290x209হটনিউজ২৪বিডি.কম : বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে এ যুগের ঘষেটি বেগম বলে অভিহিত করে নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যায় সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান সক্রিয়ভাবে জড়িত ছিলেন। আজ মঙ্গলবার বিকেলে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ হরিজন ঐক্য পরিষদ আয়োজিত ‘সন্ত্রাস নয় শান্তি চাই’ শীর্ষক আলোচনা সভায় নৌমন্ত্রী এসব কথা বলেন। শাজাহান খান বলেন, বঙ্গবন্ধুর হত্যাকারী কর্নেল রশীদ তাঁর সাক্ষাৎকারে বলেছিলেন, তিনি যখন জিয়াউর রহমানের কাছে বললেন রাষ্ট্রপতিকে তাঁরা হত্যা করতে চান।

তখন জিয়া বলেছিলেন, আমরা উচ্চপর্যায়ের কর্মকর্তা, এগুলোর সঙ্গে জড়িত হতে পারি না। তোমরা যদি পারো এগিয়ে যাও। এগুলো ইতিহাসের কথা। এ কথার মধ্য দিয়ে এটাই প্রমাণিত হয় যে জিয়াউর রহমান বঙ্গবন্ধুর হত্যায় সক্রিয়ভাবে জড়িত ছিলেন। জেলহত্যার সঙ্গে সক্রিয়ভাবে জড়িত ছিলেন। নৌমন্ত্রী শাজাহান খান বলেন, নবাব সিরাজউদ্দৌলাকে হত্যার পর তাঁর হত্যাকারীরা ঘষেটি বেগমকে নেতা নির্বাচন করেন। এখন খুনিরা মিলে নেতা বানিয়েছে খালেদা জিয়াকে। তাহলে এ যুগের ঘষেটি বেগম খালেদা জিয়া। সুতরাং আমাদের সাবধান থাকতে হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top