সকল মেনু

কাঞ্চন কন্যার বিয়েতে তারা

bbb20160808010024-290x160বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : অঞ্জনা, রোজিনা ও চম্পা দেশীয় চলচ্চিত্রে আশি ও নব্বই দশক শাসন করেছেন রানীর মতো! তিনজনকে বেশকিছু ছবিতে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের সঙ্গে জুটি বাঁধতে দেখা গেছে। এ তালিকায় আছে ‘অচেনা’, ‘রাধা কৃষ্ণ’, ‘ত্যাগ’, ‘পরিণীতা’সহ অনেক ছবি।

বড় পর্দার এই চার তারকার পুনর্মিলন হলো অনেক বছর পর। কাঞ্চনের অনির বিয়েতে উপস্থিত ছিলেন তার এই তিন নায়িকা। গত ৪ আগস্ট ধানমন্ডির একটি কনভেনশন সেন্টারে এ বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

জানা গেছে, কাঞ্চনসহ তিন অভিনেত্রীর মধ্যে মাঝে মধ্যে যোগাযোগ হয়। তবে সবাই মিলে এমন একটি অনুষ্ঠান উপভোগ করেছেন অনেকদিন পর।

এ প্রসঙ্গে অভিনেত্রী অঞ্জনা বলেন, ‘দেখতে দেখতে সময় কি করে চলে যায়! অনেকদিন পর আমরা একসঙ্গে আড্ডা দিলাম। আগে যেমন ছবির শুটিংয়ে খুনসুটি করে মজা করতাম, কালও এমন হলো। পুরনো অনেক স্মৃতি হাতড়ে গল্প করেছি সবাই।’

বিয়ের অনুষ্ঠানটি অায়োজন করা হয় দুই পরিবার ও তাদের ঘনিষ্ঠদের জন্য। এখানে তিন অভিনেত্রী ছাড়া বিনোদন অঙ্গনের তেমন কেউ ছিলো না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top