সকল মেনু

কন্ডিশনিং ক্যাম্পে যোগ দিলেন হাথুরুসিংহে

BD-Coach-bg20160808152625-290x146খেলা ॥ হটনিউজ২৪বিডি.কম : বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহে কন্ডিশনিং ক্যাম্পে যোগ দিয়েছেন। গতকাল রাতে ঢাকায় ফিরে আজ (৮ আগস্ট) সকালে মাশরাফি-মুশফিকদের ফিটনেস পরখ করতে শের-ই-বাংলা স্টেডিয়ামে উপস্থিত হন তিনি।

ফিটনেস ধরে রাখতে টাইগাররা কিছুক্ষণ ফুটবল খেলেন। কয়েকদিনের মধ্যেই ছাত্রদের নিয়ে ব্যাট-বলের স্কিল অনুশীলন শুরু করবেন টাইগার কোচ।

গত ২০ জুন বিদেশি কোচ ছাড়াই শুরু হয় প্রাথমিক স্কোয়াডে থাকা ক্রিকেটারদের নিয়ে কন্ডিশনিং ক্যাম্প। ফিল্ডিং কোচ রিচার্ড হ্যালসল ও ফিটনেস ট্রেনার মারিও ভিল্লাভারায়ন ক্যাম্প শুরুর তিন সপ্তাহ পর গতকাল (৭ আগস্ট) যোগ দেন।

গত মাসে গুলশান হামলায় বেশ কয়েকজন বিদেশি নাগরিক নিহত হওয়ার ঘটনায় বিদেশিদের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের বিদেশি কোচরাও তার বাইরে ছিলেন না। পরিস্থিতি বিবেচনায় বিসিবি বিদেশি স্টাফদের জন্য নতুন বাসা এবং পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা করেছে।

ঢাকায় ফিরে কুর্মিটোলা গলফ ক্লাবে উঠেছেন হাথুরুসিংহে। সেখানে অন্যান্য বিদেশি কোচরাও অবস্থান করছেন।

বিদেশি কোচিং স্টাফদের নিরাপত্তায় তিনজন সশস্ত্র দেহরক্ষী নিয়োগ দিয়েছে বিসিবি। বিসিবি সূত্রে জানা গেছে আরও তিনজন দেহরক্ষী নিয়োগ দেয়ার প্রক্রিয়া চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top