সকল মেনু

আরেকটি শিরোপার অপেক্ষায় সাকিব

shakifgh-290x132খেলা ॥ হটনিউজ২৪বিডি.কম : ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) এবারের আসরে বেশ দাপটের সঙ্গেই ফাইনাল নিশ্চিত করেছে জ্যামাইকা তালাওয়াস। এ দলে রয়েছেন বিশ্বের সেরা কয়েকজন তারকা ক্রিকেটার। আর ফাইনালে দলটির প্রতিপক্ষ যখন গায়ানা অ্যামাজন ওয়ারিওর্স, তখন বেশ জমজমাট লড়াই হওয়ার আশা করছেন ক্রিকেটপ্রেমীরা।

সোমবার (০৮ আগস্ট) বাংলাদেশ সময় ভোর পাঁচটায় শিরোপা নির্ধারণী এ ম্যাচে মুখোমুখি হবে দু’দল। সেন্ট কিটসে অনুষ্ঠিত হবে ম্যাচটি। যেখানে জ্যামাইকার নেতৃত্ব দিচ্ছেন ক্রিস গেইল ও অ্যামাজনকে খেলতে হবে রায়াদ এমরিতের অধীনে।

ইতোমধ্যেই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) শিরোপার স্বাদ পেয়েছেন সাকিব। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বিতীয় আসরের শিরোপাও জিতেছিলেন এই টাইগার। প্রথম ও দ্বিতীয় আসরে ম্যান অব দ্য সিরিজ হয়েছিলেন সাকিব। আইপিএলের আসরে নির্বাচিত হয়েছিলেন সেরা অলরাউন্ডার। কলকাতার হয়ে দুইবার জিতেছেন শিরোপা। এবার সিপিএলের শিরোপার দ্বারপ্রান্তে এই বিশ্বসেরা টাইগার অলরাউন্ডার।

টি-টোয়েন্টি ফরম্যাটের এই টুর্নামেন্টে ‍অ্যামাজন ও জ্যামাইকা সেই গ্রুপ পর্ব থেকেই আধিপত্য বিস্তার করে আসছে। যেখানে অ্যামাজন ১০ ম্যাচের মধ্যে সাতটিতেই জয় পেয়েছিল, হেরেছিল তিন ম্যাচে। অন্যদিকে জ্যামাইকা সমান তিন ম্যাচে হারলেও জয় পেয়েছে ছয়টিতে। অন্য ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top