সকল মেনু

নারায়ণগঞ্জে সিমেন্টের ট্রাকে আগুন দিয়েছে শিবির

Trak20130717040616হটনিউজ২৪বিডি.কম ,নিজস্ব প্রতিবেদক,ঢাকা: বুধবারে সকালে হরতাল সমর্থককারীরা নারায়ণগঞ্জের ফতুল্লায় দুটি গাড়িতে আগুন দিয়েছে। ভাংচুর করেছে আরো বেশ কয়েকটি যানবাহন।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, সকাল পৌঁনে ৬টার দিকে ফতুল্লার ভোলাইল এলাকায় ঢাকা-নারায়ণগঞ্জ-মুন্সীগঞ্জ সড়কে ঝটিকা মিছিল বের করে শিবির কর্মীরা। এ সময় তারা ক্রাউন সিমেন্টের একটি ট্রাক ও প্রিমিয়ার সিমেন্টে একটি কভার্ডভ্যানে আগুন দেয়। রাস্তায় বেশ কয়েকটি যানবাহনও ভাংচুর করে তারা।
তবে পুলিশ ঘটনাস্থলে আসার আগেই শিবিরকর্মীরা দ্রুত পালিয়ে যায় বলে ফতুল্লা মডেল থানার পরিদর্শক(তদন্ত) সাইফুল ইসলাম জানান।
হরতালকে কেন্দ্র করে ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কে দূরপাল্লার যান চলাচল বন্ধ থাকলেও নারায়ণগঞ্জ শহরে গণপরিবহন চলাচল করেছে। মহাসড়কসহ গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে র‌্যাব ও পুলিশ সতর্ক অবস্থায় রয়েছে।
উল্লেখ্য, জামায়াতের সেক্রেটারি জেনারেল আলী আহসান মোহাম্মদ মুজাহিদের যুদ্ধাপরাধ মামলার রায়ের তারিখ থাকায় বুধবার এই হরতাল করছে দলটি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top