বিনোদন

কক্সবাজারে শুটিং স্পট থেকে পরিমনিকে অপহরণের চেষ্টা, আটক ৩

কক্সবাজারে শুটিং স্পট থেকে পরিমনিকে অপহরণের চেষ্টা, আটক ৩

কক্সবাজারে একটি শুটিং চলাকালে জনপ্রিয় অভিনেত্রী পরীমনিকে অপহরণের চেষ্টা করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ তিনজনকে আটক করেছে বলে জানিয়েছেন জাজ মাল্টিমিডিয়ার প্রোডাকশন ম্যানেজার মোহাম্মদ উজ্জল। বৃহস্পতিবার রাতে কক্সবাজারের রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়িতে এ ঘটনা ঘটে।

জানা গেছে, জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে ‘রক্ত’ ছবির শুটিং চলছিল মিঠাছড়ির অ্যামিউজমেন্ট ক্লাবের শুটিং স্পটে। এখানে বিশাল করে মেলার একটি সেট তৈরি করা হয়েছে। দিনব্যাপী চলে টানা শুটিং।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে শুটিংয়ের শেষ পর্যায়ে একদল দুর্বৃত্ত অতর্কিতে হানা দেয়। এ সময় নায়িকা পরীমনিকে অপহরণের চেষ্টা করা হয় বলে জানা গেছে। হামলায় শুটিং ইউনিটের এক নারী সদস্যসহ তিনজন আহত হয়েছেন। তবে পরীমনি অক্ষত রয়েছেন।

এ বিষয়ে জানতে চাইলে পরীমনি বলেন, এই মুহূর্তে শুটিংয়ে চরম ব্যস্ত রয়েছি। পরে এ বিষয়ে কথা বলি? অনুরোধ করলে এবার পরীমনি বলেন, সত্যি কথা বলতে কি এই ঘটনার কথা আজ সকালে অবগত হয়েছি। এটা আবার কেমন কথা- এমন প্রশ্নের উত্তরে পরীমনি বলেন, আসলে মেলার একটি শুটিং চলছিল। যেখানে বেশ লোকসমাগম ও গুণ্ডাপাণ্ডার উপস্থিতিও দেখানো হয়। এরই মাঝে রাতে প্রকৃত দুর্বৃত্তরা যে আমাকে অপহরণের চেষ্টা চালিয়েছে সে বিষয়ে অবগত ছিলাম না। তা ছাড়া প্রডাকশন থেকে আমাকে এ বিষয়ে জানানো হয়নি। শুটিংয়ে কোনোরকম বাধা-বিঘ্ন পড়ুক এটা চায়নি বলেই তারা বিষয়টা এড়িয়ে গেছে। কিন্তু আজ সকালে শুটিং স্পটের আশপাশে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উপস্থিতির পর বিষয়টি পুরোপুরি জানতে পেরেছি। ঘাবড়ানোর কিছু নেই। এই মুহূর্তে আমরা ভালো আছি। টানা শুটিং চলছে।