সকল মেনু

কুষ্টিয়ায় শ্বশুর বাড়িতে জামাই খুন

images (10)কাঞ্চন কুমার,কুষ্টিয়া থেকে:কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের কল্যাণপুর বাজারপাড়া এলাকায় শ্বশুর বাড়ির লোকেরা জামাই কামাল হোসেন (২৮) কে পিটিয়ে হত্যা করেছে। কামাল উপজেলার দৌলতপুর মাঠপাড়া গ্রামের আসালত হোসেনের ছেলে।

থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার বেলা সাড়ে ৪টার দিকে কল্যাণপুর বাজারপাড়া এলাকায় আব্দুল কুদ্দসের জামাই কামাল এর সঙ্গে কুদ্দুসের বড় ছেলে বিদ্যুতও তার স্ত্রী শেফা খাতুনের টাকা পয়সা নিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে কামালকে তাদের নিজ ঘরে ডেকে নিয়ে লাঠি দিয়ে পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে।

কামালের চিৎকারে এলাকাবাসী ছুটে এসে তাকে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। দৌলতপুর থানার ওসি রবিউল ইসলাম জানান, নিহত কামাল শ্বশুর বাড়িতে বেড়াতে গেলে শ্বশুর বাড়ির লোকজন তাকে পিটিয়ে হত্যা করেছে। হত্যাকারীদের ধরতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top