সকল মেনু

গল টেস্টের ‍আগে ইনজুরি শঙ্কায় শ্রীলঙ্কা

Prfgh-290x160খেলা ॥ হটনিউজ২৪বিডি.কম : অস্ট্রেলিয়ার বিপক্ষে দ্বিতীয় টেস্ট শুরুর আগে শ্রীলঙ্কার সামনে উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে ইনজুরি। সবশেষ বোলার হিসেবে ইনজুরি আক্রান্ত হয়েছেন নুয়ান প্রদীপ। গল টেস্টে তার খেলাটাই এখন অনিশ্চিত।

পাল্লেকেলে টেস্টে লঙ্কান পেস অ্যাটাকের নেতৃত্বে ছিলেন প্রদীপ। অনুশীলনে হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছেন ২৯ বছর বয়সী এ ডানহাতি পেসার। বুধবার (৩ ‍আগস্ট) তার ফিটনেস টেস্ট হওয়ার কথা রয়েছে। এর পরেই তার ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে টিম ম্যানেজমেন্ট।

ইনজুরি তালিকায় ধাম্মিকা প্রসাদ, দুশমান্থা চামিরা, জাফসি ভান্ডারসে ও সুরাঙ্গা লাকমালের সঙ্গে যোগ দিলেন প্রদীপ। এখন পর্যন্ত তিনি টানা নয়টি টেস্ট খেলেছেন।

শেষ পর্যন্ত যদি প্রদীপ ছিটকে যান তবে লঙ্কান বোলিং অ্যাটাকের মূল অস্ত্র হবেন রঙ্গনা হেরাথ (৭১টি) যিনিই একমাত্র ১০টির অধিক টেস্ট খেলেছেন। অফস্পিনার দিলরুয়ান পেরেরা খেলেছেন ঠিক দশ ম্যাচ। বাঁহাতি স্পিনার লক্ষণ সান্দাকানের আগের ম্যাচেই অবিস্মরণীয় অভিষেক ঘটে। প্রথম আন্তর্জাতিক ম্যাচেই দুই ইনিংস মিলে সাতটি উইকেট নেন ২৫ বছর বয়সী সান্দাকান।

তিন ম্যাচ সিরিজে ১-০ তে এগিয়ে স্বাগতিকরা। পাল্লেকেলেতে ১০৬ রানে হেরে যায় অজিরা।

বৃহস্পতিবার (৪ আগস্ট) দ্বিতীয় টেস্ট মাঠে গড়াবে। গল আন্তর্জাতিক স্টেডিয়ামে বাংলাদেশ সময় সকাল সাড়ে ১০টায় ম্যাচটি শুরু হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top