সকল মেনু

বাংলাদেশের শার্টের প্রশংসায় ট্রাম্প

shifh-290x151আন্তর্জাতিক ॥ হটনিউজ২৪বিডি.কম : যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের প্রার্থী ডোনাল্ড ট্রাম্প বাংলাদেশে তৈরি শার্টের প্রশংসা করেছেন। মার্কিন টিভি চ্যানেল সিবিএসের এক টক শোতে ট্রাম্প নিজের ব্যবহার করা বাংলাদেশের শার্ট সম্পর্কে প্রশংসামূলক মন্তব্য করেছেন।

ওই টক শোতে উপস্থাপক লেটারম্যান ডোনাল্ড ট্রাম্পের নাম ব্যবহার করে বাংলাদেশে তৈরি দুটি শার্ট দেখান। টক শোর একপর্যায়ে শার্ট দুটি কোথায় তৈরি সে সম্পর্কে ট্রাম্পের কাছে জানতে চাওয়া হয়। শার্টগুলো তৈরির স্থান সম্পর্কে জানাতে অপারগ হলেও এগুলো সেরা বলে উল্লেখ করেন ডোনাল্ড ট্রাম্প।

ডোনাল্ড ট্রাম্পের নাম ব্যবহার করে শার্ট তৈরি হয় বাংলাদেশে। সিগনেচার কালেকশন প্রতিষ্ঠানের মাধ্যমে তৈরি এই শার্ট ট্রাম্পের নিজস্ব ওয়েবসাইট এবং আন্তর্জাতিক ই-কমার্স সাইট অ্যামাজনে বিক্রি হয়।

বিভিন্ন সূত্রে জানা যায়, ডোনাল্ড ট্রাম্প সিগনেচার মেনস ড্রেস মূলত তৈরি হয় বাংলাদেশ ও চীনে। আর বাংলাদেশে তৈরি ডোনাল্ড ট্রাম্প শার্টগুলো প্রকারভেদে ২১ থেকে ৬৯ মার্কিন ডলারে বিক্রি হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top