সকল মেনু

শুটিং করতে হিমাচল প্রদেশে…

2016_07_26_15_41_15_lfMgnnnUxP7Qk33EGrKg0y711xTd8e_original-290x163বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : ভারতের হিমাচল প্রদেশ। সেখানকার পর্বত শ্রেণীর মধ্যে গুরুত্বপূর্ণ এক হিল-স্টেশন হচ্ছে মানালি। উঁচু পাহাড়ি পথের পাশে কখনও বরফঢাকা প্রকৃতি, কখনও আবার ঝর্ণা। দূরে হিমালয়ের হাতছানি। স্কিইং, হাইকিং, পর্বতারোহন, রাফটিং, ট্রেকিং, মাউন্টেন বাইকিংয়ের মতো অ্যাডভেঞ্চার স্পোর্টসের জন্য বিখ্যাত এই মানালির পথে ছুটছেন মোশাররফ করিম।

তার সঙ্গী হচ্ছেন রওনক হাসান, বাঁধন ও ভাবনা। থাকছেন দুইজন পরিচালকও- অনিমেষ আইচ ও পারভেজ আমিন। একদল অভিনেতা, অভিনেত্রী, পরিচালক ঘাড় জড়াজড়ি করে কোথাও বেরিয়ে পড়া মানেই ধরে নিতে হবে, শুটিং আছে! তাদের এ মানালি ভ্রমণের ক্ষেত্রেও এই ধরে নেওয়াটা যুক্তিযুক্ত। শুটিংই করতে যাচ্ছেন তারা। টিভি নাটকের। সেখানে তিনটি টেলিছবি আর একটি ঈদ-ধারাবাহিকের কাজ হবে। অনিমেষ আইচ বানাবেন একটি টেলিছবি এবং একটি ধারাবাহিক। আর পারভেজ আমিন দুইটি টেলিছবি বানানোর পরিকল্পনা করেছেন।

বিদেশে শুটিং মানেই আজকাল ব্যাংকক, পাতায়া, মালয়েশিয়া, থাইল্যান্ড নয়তো নেপাল। হিমালয়ের দিকে যাওয়ার কথা শোনা যায় না তেমন একটা।

মোশাররফ করিম জানিয়েছেন, প্রধানত ঘোরাঘুরির পরিকল্পনা থেকেই মানালিকে বেছে নেওয়া। শুটিংও হলো! সামনে ঈদ। এখন দিন যতো ঘনিয়ে আসবে, বাড়তে থাকবে কাজের চাপ। মানালি ভ্রমণ এই চাপের মধ্যে একটু রিফ্রেশমেন্ট হিসেবেই কাজ করবে। তাছাড়া গল্পও মানালি-কেন্দ্রীক।
জানা গেছে, তারা মানালির উদ্দেশ্যে দেশ ছাড়বেন ২৮ জুলাই। সেখানে দশদিন থাকার পরিকল্পনা তাদের।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top