সকল মেনু

মাশরাফিদের নিয়ে কাজ করবেন আকিব

Akib-zavd-290x160খেলা ॥ হটনিউজ২৪বিডি.কম : হিথ স্ট্রিকের বিদায়ের পর বোলিং কোচ খুঁজতে গিয়ে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছিলেন, হিথ স্ট্রিকের উত্তরসূরি হিসেবে তাদের পছন্দ পাকিস্তানের আকিব জাভেদ। জাতীয় দলের নতুন পেস বোলিং কোচ কে হচ্ছেন, সেটি এখনো নিশ্চিত করে বলা না হলেও আকিব জাভেদকে জাতীয় দলের সঙ্গে স্বল্প মেয়াদে কাজ করতে দেখা যাবে।

টাইগারদের বোলিং কোচ আসার আগেই এক সপ্তাহের জন্য জাতীয় দলের বোলাররা পাচ্ছেন পাকিস্তানের সাবেক পেসার ও সংযুক্ত আরব আমিরাতের কোচ আকিব জাভেদকে।

বিসিবি থেকে আনুষ্ঠানিক কোনো ঘোষণা না এলেও জানা যায়, হাই পারফরমেন্স (এইচপি) ইউনিটের পেসারদের পরামর্শক হিসেবে ২৯ জুলাই ঢাকায় আসবেন আকিব। এক সপ্তাহের ট্রেনিং করাতেই তার ঢাকায় আসা।

এইচপির পেসারদের সঙ্গে কাজ করার ফাঁকে তাসকিন, রুবেল, শফিউল, মাশরাফিদের নিয়ে কাজ করবেন তিনি।

হিথ স্ট্রিক চলে যাওয়ার পর শূন্যই রয়ে গেছে মাশরাফি-তাসকিন-রুবেলদের বোলিং কোচের পদটি। প্রথম দিকে আকিব জাভেদের নাম আসলেও সে সময় তিনি জানিয়ে দিয়েছিলেন, এ ব্যাপারে আগ্রহ নেই তার। কারণ হিসেবে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ফ্র্যাঞ্চাইজি লাহোর কালান্দার্সের ডিরেক্টর অব ক্রিকেট হিসেবে দায়িত্ব নেয়ার কথা বিসিবিকে জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top