সকল মেনু

সরকারের মধ্যে জঙ্গি রয়েছে, দাবি শাহ মোয়াজ্জেমের

chobfgh-290x160হটনিউজ২৪বিডি.কম : সরকারের মধ্যে জঙ্গি রয়েছে বলে মন্তব্য করেছে বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন।

মঙ্গলবার (২৬ জুলাই) দুপুরে জাতীয় প্রেসক্লাবে ‘সন্ত্রাস, জঙ্গিবাদ প্রতিরোধ এবং গণতন্ত্র ও সুশাসন প্রতিষ্ঠায় জাতীয় ঐক্য’ শীর্ষক গোলটেবিল আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।
আলোচনা সভায় আয়োজন করে বাংলাদেশ ইয়ূথ ফোরাম।

সরকারের মধ্যে জঙ্গি রয়েছে অভিযোগ করে শাহ মোয়াজ্জেম বলেন, শ্যামলীতে নয় ‘জঙ্গি’কে কেন হত্যা করা হলো, তাদেরকে কেন গ্রেফতার করে কেন বিচারের আওতায় আনা হলো না?

তিনি বলেন, আমাদের যদি জঙ্গিবাদের সঙ্গে সম্পৃক্ততা পান, তাহলে বিচার করে ফাঁসি দেন, কোনো আপত্তি নেই। আমরাও জঙ্গিবাদের বিরুদ্ধে, জঙ্গি দমন করুন, তবে তাদের আইনের মাধ্যমে বিচারের ব্যবস্থা করতে হবে।

বিএনপির এ নেতা বলেন, গুলশানে হামলা ও শোলাকিয়া ঈদ জামাতে হামলাকারীদেরকেও একইভাবে কেন মেরে ফেলা হলো? তাদেরকে বেঁচে রেখে বিচার করলে আমরা প্রকৃত ঘটনা জানতে পারতাম।

উচ্চ আদালতে দুর্নীতির মামলায় তারেক রহমানকে দণ্ড দেওয়া হয়েছে উল্লেখ করে বিএনপির এই ভাইস চেয়ারম্যান বলেন, এই মামলায় যেখানে বিচারিক আদাল তারেক রহমানকে বেকসুর খাল‍াস দিয়েছেন। এই মামলায় তারেক রহমানের বিরুদ্ধে কেউ সাক্ষী দেননি। উচ্চ আদালত কিভাবে এই রায়ের বিরুদ্ধে কিভাবে বিচার করতে পারেন। একদিন এর বিচার হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top