সকল মেনু

বাংলাদেশ হবে একটি : ভোলায় বাণিজ্যমন্ত্রী

  indexএম. শরীফ হোসাইন, ভোলা: বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, দেশ এগিয়ে যাচ্ছে, দেশ এগিয়ে যাবেই, কোন মতেই বাংলাদশের অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে পারবেনা। আগামীতে বিশ্বের যে ১০টি দেশ উন্নতি লাভ করবে তার মধ্যে বাংলাদেশ হবে একটি। শুক্রবার (২২ জুলাই) ভোলার বোরহানউদ্দিনে শাহবাজপুর গ্যাসক্ষেত্রের ৪ নং কুপের ওয়াকওভার কার্যক্রম উদ্বোধনকালে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, দেশের অগ্রযাত্রাকে যারা বাধাগ্রস্ত করতে ষড়যন্ত্র করছে তাদের নির্মূল করে বাঙ্গালী জাতি হিসাবে দেশ মাথা উচু করে দাঁড়াবে।
মন্ত্রী বলেন, যারা যুধাপরাধীদের বিচার প্রতিক্রয়া বাধাগ্রস্ত করতে চেয়েছিলো, তারাই বিভিন্ন নামে জঙ্গিবাদ চালাচ্ছে। তাদের দমনে কাজ করছে আইনশৃঙ্খলা বাহিনী।
বাণিজ্য মন্ত্রী বলেন, ভোলা হবে বাংলাদেশের মধ্যে আর্কষনীয় উন্নত জেলা। আমরা নদী ভাঙ্গনের হাত থেকে ভোলাকে রক্ষা করবো। খুব শীঘ্রই ভোলা-বরিশাল তেঁতুলিয়া নদীর উপর ৩টি ব্রীজ নির্মাণ করার মাধ্যমে ঢাকার সাথে ভোলাকে যুক্ত করে বাংলাদেশের মধ্যে ভোলার মানুষ মাথা উচু করে দাঁড়াবে। তিনি বলেন, আমাদের গ্যাসের পরিমান নির্ধরণ হলে শুধু দেশের নয়, বিদেশী ব্যবসায়ীরা এখানে এসে শিল্প কারখানা স্থাপন করবে।
এ সময় বিশেষ অতিথি ছিলেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল। এছাড়াও উপস্থিত ছিলেন জ্বালানি ও খনিজ সম্পদ সচিব নাজিম উদ্দিন চৌধুরী, পেট্রো বাংলার চেয়্যারম্যান মোঃ ইসতিয়াক আহমেদ, বাপেক্স’র ব্যবস্থাপনা পরিচালক আতিকুজ্জামান, ভোলা জেলা প্রশাসক মোঃ সেলিম উদ্দিনসহ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাগন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top