সকল মেনু

পড়াশোনায় মনোযোগী হতে চান নুসরাত ফারিয়া

nushrat faria_22237বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : সময়ের আলোচিত চিত্রনায়িকা নুসরাত ফারিয়া অভিনীত ছবি ‘বাদশা’ এবারের ঈদে মুক্তি পেয়েছে। এ ছবিতে অভিনয় করে বেশ সাফল্যও পেয়েছেন তিনি। বর্তমানে জাকির হোসেন রাজুর ‘প্রেমী ও প্রেমী’ ছবিতে কাজ করছেন ফারিয়া। বান্দরবানে এ ছবির শুটিং চলছে। জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের প্রযোজনায় এ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন আরিফিন শুভ। তবে এ ছবির কাজ শেষ করে অভিনয় থেকে সাময়িক বিরতিতে যেতে চান এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, চলচ্চিত্রে আমার ক্যারিয়ার খুব বেশি সময়ের না। এরই মধ্যে তিনটি ছবি মুক্তি পেয়েছে। টানা কাজের কারণে বিশ্রাম নেয়ার বা পরিবারের সঙ্গে সময় কাটানোর সময় পাচ্ছি না। আর পড়াশোনারও কিছুটা ক্ষতি হয়েছে। তাই সিদ্ধান্ত নিয়েছি পড়াশোনায় মন দেবো। আর পাশাপাশি অভিনয় থেকে কিছুটা সময় বিরতি নিয়ে পরিবারের সঙ্গে কিছুদিন সময় কাটাতে চাই।

উল্লেখ্য, নুসরাত ফারিয়া ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে বিবিএ সপ্তম সেমিস্টার পর্যন্ত পড়াশোনা শেষ করেছেন। তার অভিনীত প্রথম ছবি ছিল ‘আশিকি’। এ ছবিতে কলকাতার নায়ক অঙ্কুশের বিপরীতে অভিনয় করেন তিনি। এরপর ‘হিরো ৪২০’ ছবিতে ওপারের অভিনেতা ওম এবং এবারের ঈদে ‘বাদশা’ ছবিতে কলকাতার জনপ্রিয় অভিনেতা জিতের বিপরীতে অভিনয় করেন। প্রতিটি ছবিতে ভিন্নভাবে নিজেকে উপস্থাপনের কারণে ফারিয়াকে দর্শকরা পছন্দও করেছেন বলে মন্তব্য করেছেন চলচ্চিত্রসংশ্লিষ্টরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top