সকল মেনু

ফরিদপুরে স্বর্ণের দোকানে দুর্ধর্ষ ডাকাতি, ২শ’ ভরি সোনা লুট

indexশাহাদাত হোসেন তিতু,ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে সোনার দোকানে ককটেল ফাটিয়ে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা এ সময় ২শ’ ভরি ওজনের স্বর্ণালংকার লুটে নেয়। শহরের নিলটুলী স্বর্নকার পট্টির দি নিউ মেঘনা জুয়েলার্সে বুধবার রাত সোয়া ৮ টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পর পরই ঘটনাস্থল পরিদর্শন করেছেন ফরিদপুর জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, একটি মাইক্রোবাস ১০/১৫ ডাকাতাকে ওই দোকানের সামনে নামিয়ে দিয়ে চলে যায়। ৪/৫ জন ডাকাত পিস্তল হাতে দোকানে ঢুকে সবাইকে জিম্মি করে সোনার অংলঙ্কারগুলো লুটে নেয়। এ সময় দোকানের বাইরে আরো ৯/১০ জন ডাকাত অবস্থান নেয়। ডাকাতরা সকলেই মুখোশ পরে ছিল। লুট শেষে ডাকাতরা ককটেল ফাটিয়ে আতংক সৃষ্টি করে দৌড়ে পালিয়ে যায়। এ সময় কমপক্ষে ১০ টি ককটেল বিষ্ফোরণ ঘটানো হয়।

index

 
প্রত্যক্ষদর্শীরা জানায়, ককটেল বিষ্ফোরনে পুরো এলাকা সাদা ধোঁয়ায় ঢেকে যায়। এ কারনে কোনো কিছু দেখা যাচ্ছিল না।

এদিকে ডাকাতি ও ককটেল এর বিষ্ফোরনে ওই্ এলাকায় সকল স্বর্নের দোকান ও কয়েকটি ক্লিনিক, ডায়াগনিষ্টক সেন্টারসহ পথচারীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পরে।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে ফরিদপুরের পুলিশ সুপার জামিল হাসানসহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা।

দোকান মালিক স্বপন কুমার জানান, আনুমানিক দুইশ’ ভরি স্বর্ণালংকার নিয়ে গেছে ডাকাতরা। সব হিসেব না করে সঠিক পরিমান বলা যাবে না বলেও জানান তিনি।

এদিকে দোকানের ও সড়কের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে ইতিমধ্যেই অপরাধীদের ধরতে মাঠে নেমেছে পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top