সকল মেনু

আইজিপির সাথে সুইডেনের রাষ্ট্রদূতের সাক্ষাত

indexহটনিউজ ডেস্ক: জঙ্গিবাদ ও সন্ত্রাস দমনে বাংলাদেশ পুলিশের ভূমিকার প্রশংসা করেছে সুইডেন। সুইডেনের রাষ্ট্রদূত জুহান প্রিসেল আজ মঙ্গলবার পুলিশ হেডকোয়ার্টার্সে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল জনাব এ কে এম শহীদুল হক বিপিএম, পিপিএম এর সাথে সাক্ষাতকালে এ প্রশংসা করেন।

রাষ্ট্রদূত সম্প্রতি গুলশানে সন্ত্রাসী হামলায় নিহত বিদেশী এবং বাংলাদেশী নাগরিকদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন। তিনি এ ঘটনায় নিহত দুই জন পুলিশ কর্মকর্তার প্রতিও গভীর শ্রদ্ধা নিবেদন করেন এবং তাদের পরিবারের সদস্যদের  প্রতি গভীর সমবেদনা জানান। রাষ্ট্রদূত বাংলাদেশে অবস্থানরত সুইডেনসহ অন্যান্য বিদেশী নাগরিকদের নিরাপত্তায় পুলিশ কর্তৃক গৃহীত ব্যবস্থায় সন্তোষ প্রকাশ করেন।

আইজিপি জঙ্গিবাদ ও সন্ত্রাস দমনে বাংলাদেশ পুলিশের ভূমিকা এবং গৃহীত ব্যবস্থা সম্পর্কে রাষ্ট্রদূতকে অবহিত করেন।  তিনি এক্ষেত্রে বিরাজমান সহযোগিতা অব্যাহত রাখার জন্য রাষ্ট্রদূতকে অনুরোধ জানান।

সুইডেনের রাষ্ট্রদূত জঙ্গিবাদ ও সন্ত্রাস দমনে বাংলাদেশ পুলিশের সাথে একযোগে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। তিনি বাংলাদেশ ও সুইডেনের মধ্যে বিরাজমান বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ভবিষ্যতে আরও সুদৃঢ় ও সুংহত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

বাংলাদেশ পুলিশের ডিআইজি (অপারেশনস) ব্যারিস্টার মোঃ মাহবুবুর রহমান এবং এআইজি (কনফিডেনসিয়াল) মোঃ মনিরুজ্জামান এ সময় উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top