সকল মেনু

মিতু হত্যাকাণ্ড : গুন্নুর জামিন নামঞ্জুর

guddu1468662606 নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : এসপি বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা মামলায় গ্রেপ্তার হাটহাজারীর ফরহাদাবাদ মুসাবিয়া মাজারের তত্ত্বাবধায়ক আবু নছর গুন্নুর জামিন হয়নি।

শনিবার দুপুরে চট্টগ্রাম মহানগর দায়রা জজ মো. শাহে নূর তার জামিনের আবেদন নামঞ্জুর করেন।

মহানগর পিপি মো. ফখরুদ্দিন চৌধুরী এ তথ্য নিশ্চিত করে জানান, চাঞ্চল্যকর মিতু হত্যা মামলায় গ্রেপ্তারে থাকা আবু নছর গুন্নুর জামিনের জন্য তার পক্ষে আদালতে আবেদন জানানো হয়েছিল। আজ শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করেছেন।

মিতু হত্যার সঙ্গে জড়িত থাকার সন্দেহে পুলিশ গত ৭ জুন রাতে হাটহাজারীর মুসাবিয়ার মাজার থেকে আবু নছর গুন্নুকে (৪৫) গ্রেপ্তার করা হয়।

পুলিশ বলেছিল, গুন্নু শিবিরের সাবেক দুর্ধর্ষ ক্যাডার এবং মিতু হত্যার সময়  তিনি ঘটনাস্থলের আশপাশে অবস্থান করছিল। তার মোবাইল ফোন ট্র্যাকিং করে পুলিশ এ তথ্য জানতে পেরেছে বলে গণমাধ্যমকে জানিয়েছিল পুলিশ। পরে পুলিশের এসব তথ্য মিথ্যা বলে দাবি করে তার পরিবার এবং মাজার কর্তৃপক্ষ।

মূলত মাজারের পূর্ব বিরোধকে কেন্দ্র করে পুলিশ মোটা অংকের টাকার বিনিময়ে গুন্নুকে মিতু হত্যাকাণ্ডে ফাঁসিয়ে দিয়েছে বলে সংবাদ সম্মেলন করে অভিযোগ করে মুসাবিয়ার মাজার কর্তৃপক্ষের একাংশ।

উল্লেখ্য, ৫ জুন সকালে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় নগরীর ও আর নিজাম রোডে দুর্বৃত্তদের উপর্যুপরি ছুরিকাঘাত ও গুলিতে নিহত হন পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top