সকল মেনু

ভিক্ষুকে কক্সবাজারে কুপিয়ে জখম

index00_18933_1468381793কক্সবাজার প্রতিনিধি :  কক্সবাজার শহরে বৌদ্ধ বিহারের এক ভিক্ষুকে কুপিয়ে জখম করেছেন অপর এক ভিক্ষু।

জমিসংক্রান্ত বিরোধের জের ধরে বুধবার সকাল সাড়ে ৭টার দিকে শহরের উমা তারাং বৌদ্ধবিহারে এ ঘটনা ঘটে।

বৌদ্ধ ভিক্ষু উপেনদিতাকে (৭০) মারাত্মক আহত অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ সুপার শ্যামল কুমার নাথ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

উমা তারাং বৌদ্ধবিহারের সভাপতি মং থাচিন  হটনিউজ২৪বিডি.কমকে বলেন, যে ব্যক্তি এ ঘটনা ঘটিয়েছেন তাকে ১০-১২ বছরের একটি শিশু দেখেছে। তার নাম মংয়াইন রাখাইন। টাকা চেয়ে না পেয়ে ভিক্ষু উপেনদিতাকে কুপিয়েছে ও রড দিয়ে পিটিয়েছেন মংয়াইন।

বৌদ্ধবিহারসংলগ্ন বাসিন্দা থিন থিন রাখাইন বলেন, বৌদ্ধ ভিক্ষু খুবই রক্তাক্ত অবস্থায় পড়ে ছিলেন। তার মাথায়, চোখের ওপরে কোপের জখম ছিল। পরে তাকে উদ্ধার করে দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়।

কক্সবাজার সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রফিকুল ইসলাম জানান, ভিক্ষুর মাথায় চারটি ও চোখের ওপরে দুটি কোপের চিহ্ন রয়েছে। এ ছাড়া দুই হাত ভেঙে গেছে।

পুলিশ সুপার শ্যামল কুমার নাথ জানান, জমিসংক্রান্ত বিষয় নিয়ে এই হামলা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিকে গ্রেপ্তারে অভিযান চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top