সকল মেনু

২০ জুলাই জঙ্গিবাদ মোকাবিলায় অভিভাবক সমাবেশ

14_Dol1468241266

নিজস্ব প্রতিবেদক : সন্ত্রাস ও জঙ্গিবাদ মোকাবিলায় রাজধানীতে আগামী ২০ জুলাই অভিভাবক সমাবেশ এবং ২১ জুলাই নারী সমাবেশ করবে আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলীয় জোট।

 

সোমবার বিকেলে রাজধানীর কেন্দ্রীয় শহীদ মিনারে ১৪ দলীয় জোটের প্রতিরোধ সমাবেশে সমাপনী বক্তব্যকালে জোটের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এ কর্মসূচি ঘোষণা করেন। জঙ্গিবাদ, সন্ত্রাস, নৈরাজ্য ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে এ প্রতিরোধ সমাবেশ করা হয়। এতে  সভাপতিত্ব করেন মোহাম্মদ নাসিম। সঞ্চালনা করেন ১৪ দলের দপ্তর সমন্বয়ক মৃণাল কান্তি দাস।

 

সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় ১৪ দলীয় জোটের শরিক দলসহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতারা।

 

সভাপতির বক্তব্যে মোহাম্মদ নাসিম বলেন, ‘আমাদের কর্মসূচি হচ্ছে- আগামী ২০ জুলাই ঢাকায় অভিভাবক সমাবেশ হবে। ২১ জুলাই হবে নারী সমাবেশ। সমাবেশে অভিভাবকদের আমরা বলব, আপনার ছেলের খবর রাখেন। আপনার সন্তানদের প্রতি যত্ন নেন। খবর রাখেন, কোথায় যাচ্ছে এরা। কোথায় যায় এরা। নারীদের বলব, আপনারা আপনাদের সন্তানদের খবর রাখেন। এরপর ১৪ দলের নেতৃবৃন্দ ভাগ হয়ে রংপুর, পঞ্চগড়, সিরাজগঞ্জ, বগুড়া এবং কুমিল্লাসহ কয়েকটি জায়গায় ২৪ জুলাইয়ের পরে যাব। থানা-উপজেলা, গ্রামে-গঞ্জে যাব। পাড়া মহল্লায় যাব…। খুঁজে বের করব কোথায় আছে চক্রান্তকারীরা, কোথায় আছে জঙ্গি। খুঁজে বের করব, ইনশাল্লাহ।’

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top