সকল মেনু

শামসুদ্দীন মোল্লার ২৫ তম মৃত্যুবার্ষিকী

2161_Faridpur Death Anniversary Photo10.7.16ফরিদপুর প্রতিনিধি :  বাংলাদেশের সংবিধান রচয়িতার অন্যতম সদস্য, মহান স্বাধীনতা যুদ্ধের অন্যতম সংগঠক, পূর্ব পাকিস্তান সাংবাদিক সমিতির সভাপতি, ফরিদপুর জেলা গভর্নর, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বাল্যবন্ধু অ্যাডভোকেট শামসুদ্দীন মোল্লার ২৫ তম মৃত্যুবার্ষিকী আজ।

দিবসটি উদযাপনে ফরিদপুরে মরহুম শামসুদ্দীন মোল্লা স্মৃতি সংসদ, ফরিদপুর প্রেসক্লাব ও বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচি হাতে নেওয়া হয়।

কর্মসূচির মধ্যে রয়েছে ফরিদপুর শহরের আলীপুর কবরস্থানে মরহুমের কবর জিয়ারত, শোকর‌্যালী, মরহুমের পূর্ব খাবাসপুরে নিজ বাসভবনে কোরআন খানি, এতিমদের মধ্যে খাদ্য বিতরণ ও সন্ধ্যায় মরহুমের আত্মার শান্তি কামনা করে তাঁর কর্মময় জীবনের ওপর ফরিদপুর প্রেসক্লাবে আলোচনা সভা।

সকালে পূর্ব খাবাসপুর থেকে শোক র‌্যালী শুরু হয়ে আলীপুর কবরস্থানে গিয়ে শেষ হয়। পরে সেখানে মরহুমের কবরে পুষ্পমাল্য অর্পণ শেষে দোয়া অনুষ্ঠিত হয়। এ সময় মরহুমের স্ত্রী জোবায়দা শামসুদ্দীন, মরহুমের ছেলে জুবায়ের জাকির, এম এম কামরুজ্জামান কাফি, স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক লিয়াকত হোসেনসহ পরিবারের সদস্য ও সুধিজন উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top