সকল মেনু

শিক্ষক শ্যামল কান্তি প্রায় ২ মাস পর কর্মস্থলে

nar1468140396নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশে  বন্দরের পিয়ার লতিফ সাত্তার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্ত তার কর্মস্থলে যোগ দিয়েছেন।

প্রায় দুই মাস পর রোববার সকাল ৯টায় পুলিশ প্রহরায় তিনি বিদ্যালয়ে যান। এ সময় উপস্থিত ছিলেন বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মৌসুমী হাবিব, বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম প্রমুখ।

কর্মস্থলে যোগ দিয়ে শ্যামল কান্তি ভক্ত বলেন, ‘অশুভ শক্তির পরাজয় হয়ে সত্যের জয় হয়েছে। বিদ্যালয়ের স্বার্থে আগের মতোই তিনি দায়িত্ব পালন করবেন।’

অন্যদিকে তার যোগদানের মধ্য দিয়ে বিদ্যালয়ে শিক্ষক ও শিক্ষার্থীদের মধ্যে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে।

চলতি বছরের ১৩ মে ধর্মীয় অবমামনার অপবাদ দিয়ে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার কল্যান্দি এলাকার পিয়ার লতিফ সাত্তার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে জনসম্মুখে লাঞ্ছিত করেন স্থানীয় সংসদ সদস্য সেলিম ওসমান। এ ঘটনার পর দেশব্যাপী প্রতিবাদের ঝড় উঠে। সরকারের উচ্চ পর্যায়ে সেলিম ওসমানের কর্মকাণ্ডের সমালোচনাসহ নিন্দা জানানো হয়।

ঘটনার পরদিন বিদ্যালয় পরিচালনা পরিষদ শ্যামল কান্তি ভক্তকে সাময়িক বরখাস্ত করে।শিক্ষা মন্ত্রণালয় বিষয়টি তদন্ত করে পরবর্তীতে শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে পূণর্বহালের নির্দেশ দেয়। আজ শ্যামল কান্তি ভক্ত তার কর্মস্থলে যোগদান করেন।

উপজেলা শিক্ষা কর্মকর্তা নুরুল আমিন বলেন, বিদ্যালয়ের পরিবেশ স্বাভাবিক রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top