সকল মেনু

পর্তুগাল কমিউনিটির সম্মানে ইপিবিএ পর্তুগাল শাখার ইফতার

indexসেলিম চৌধুরী ,পর্তুগাল:   ইউরোপিয়ান প্রবাসী বাংলাদেশী এসোসিয়েশন ,(EPBA ) পর্তুগাল শাঁখার পক্ষ থেকে পর্তুগালস্থ বাংলাদেশ কমিউনিটির সামাজিক সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেত্রীবৃন্দ ও পর্তুগাল প্রবাসীদের সম্মানা রবিবার লিসবনের শাহজালাল রেস্টুরেন্টে এক  ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্টিত হয়।
ইউরোপিয়ান প্রবাসী বাংলাদেশী এসোসিয়েশন এর  যুগ্ম  সাধারন সম্পাদক শওকত ওসমানের সভাপতিত্বে  ও সহ সাংগঠনিক সম্পাদক আবু ইউসুপ  তালুকদার এর পরিচালনায় এসময়  উপস্তিত ছিলেন কমিনিউটি ব্যক্তিত্ব ও আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা  আলহাজ্ব লেহাজ উদ্দিন , পর্তুগাল আওয়ামী লীগের সভাপতি  জহিরুল আলম জসিম,  পর্তুগাল বিএনপি,র  সিনিয়র সহ- সভাপতি নজরুল ইসলাম সিকদার,পর্তুগাল আওয়ামী লীগের সহ- সভাপতি  এম এ খালেক,বিএনপি সহ সভাপতি মুক্তিযুদ্ধা  কাজী এমদাদ,আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি হায়দার, পর্তুগাল বিএনপি সাধারন সম্পাদক  মইন উদ্দিন,ও সামাজিক ব্যক্তিত্ব আওয়ামী লীগের সিনিয়র নেতা  আবুল কালাম আজাদ ও মিডিয়া ব্যক্তিত্ব ও (EPBA ) সমাজকল্যাণ সম্পাদক সেলিম উদ্দিন ও চ্যানেল আই প্রতিনিধি  মোহাম্মদ  নরুল্লাহ, প্রবাসমেলা প্রতিনিধি রনি মোহাম্মদ।

এসময় আরও উপস্হিত ছিলেন মৌলভীবাজার এসোসিয়েশনের উপদেষ্টা সজল ,সুনামগঞ্জ সমিতির  সভাপতি  জাহির উদ্দিন, খসরু ,মুরাদ,আরজু ,সেলিম উদ্দিন চৌ,মিজানুর রহমান, শুভ,মাসুদ,রনি হোসাইন , আইয়ুব খাঁন, শফিউল আলম শফি,ফাহিম,জাহেদ,আজমল,সহ পর্তুগালের বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক ও আঞ্চলিক নেতৃবৃন্দ ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top