সকল মেনু

অনেকেই চান্স নেওয়ার চেষ্টা করছেন: সৈয়দ আশরাফ

61b01a1081196bf63fe9421d1b05580c-হটনিউজ২৪বিডি.কম : ‘অনেকেই চান্স নেওয়ার চেষ্টা করছেন। কোনও ধরনের ক্লেইম বিশ্বাস করবেন না। অপেক্ষা করুন। আমরা বসে নেই। কাজ করছি। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।’
গুলশানের হলি আর্টিজান রেস্টুরেন্টে জিম্মি পরিস্থিতি নিয়ে ফেসবুকে এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম।

শুক্রবার রাতে জিম্মি পরিস্থিতি নিয়ে তার ফেসবুক পাতা থেকে এই প্রসঙ্গে দু’টি স্ট্যাটাস দেওয়া হয়। এই মুহূর্তে তিনি দেশের বাইরে যুক্তরাজ্যের লন্ডনে অবস্থান করছেন।

প্রায় একই সময়ে আরেকটি স্ট্যাটাসে বলা হয়, ‘আমাদের বাংলাদেশ। আমরাই বাংলাদেশ। কোনও অপশক্তিকে ছাড় দেওয়া হবে না। দয়া করে ধৈর্য্য ধরুন। গুজব ছড়ানো থেকে বিরত থাকুন।’

প্রসঙ্গত, রাজধানীর গুলশান-২ এর ৭৯ নম্বর সড়কের একটি রেস্তোরাঁয় সন্ত্রাসীদের সঙ্গে পুলিশের গোলাগুলির ঘটনায় ডিবির সহকারী (এসি) রবিউল করিম ও বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহউদ্দিন নিহত হয়েছেন। এছাড়া, পুলিশসহ অর্ধশত লোক আহত হয়েছেন।

ওই রেস্টুরেন্টের ভেতরে ২০ জনের বেশি বিদেশি নাগরিক জিম্মি হয়ে আছেন বলে জানা গেছে। একই ভবনে ‘ও কিচেন’ নামে আরেকটি রেস্তোরাঁর আরও পাঁচজনকে সন্ত্রাসীরা জিম্মি করে রেখেছে বলেও জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি)।

এই হামলার ঘটনায় আইএস দায় স্বীকার করেছে বলে জানিয়েছে সাইট ইন্টিলিজেন্স। ওয়েবসাইটটি থেকে জানানো হয়,‘আইএস দাবি করেছে, গুলশানে ২০ জনের বেশি বিদেশি নাগরিককে হত্যা করা হয়েছে। তবে পুলিশের পক্ষ থেকে এ বিষয়ে কিছুই বলা হয়নি। পুলিশ শুধু দুই কর্মকর্তার নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top