বিনোদন

তিন তারকার সঙ্গে সিয়ামের কাকতারুয়ার প্রেম

Prem20160629090138-290x151বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : হটনিউজ২৪বিডি.কম : পিক ম্যাজিকের ব্যানারে নির্মিত হয়েছে নাটক ‘কাকতারুয়ার প্রেম’। ১ জুলাই শুক্রবার রাত ৯টা ৫ মিনিটে এনটিভিতে প্রচারিত হবে এটি। এই নাটকে অনেকদিন পর দর্শক পর্দায় দেখবেন অভিনেতা সিয়ামকে। সিয়াম বর্তমানে পড়াশোনার জন্য লন্ডনে রয়েছেন।

আসাদুজ্জামান সোহাগের গল্প ও চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করেছেন মো. মেহেদী হাসান জনি। নাটকটিতে সিয়াম ছাড়া অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব, নাজিরা মৌ, শারলিন ফারজানা, আয়েশা আহম্মেদ প্রেমা, কাজী উজ্জ্বলসহ প্রমুখ।

নাটকের গল্পে দেখা যাবে, ফারিয়া (শারলিন), অপু (সিয়াম) ও রাতিশা (নাজিরা মৌ) তিন বন্ধু। এদের মধ্যে ফারিয়া ও অপু দুজনের সেই ছেলেবেলার বন্ধুত্ব। তিনজনের মাঝে বন্ধুত্বের কোনো কমতি নেই। তিনজন একসাথে সারাক্ষণ দুষ্টামী ফাজলামি কিংবা অন্য কোনো ছেলে কিংবা মেয়েদের সাথে হ্যাংইনিং সবকিছুতেই একজন আর অন্যজনের পার্টনার।

কিন্তু একটা সময় আসে যখন হঠাৎ করেই ফারিয়ার মনে হতে থাকে সে বুঝি অপুকে ভালোবাসতে শুরু করেছে। হাজার পাত্তা না দিতে চাইলেও ফারিয়া মনের গভীরে অপুর জন্য একটু একটু দুর্বলতা অনুভব করতে থাকে। যখন ফারিয়া তার মনের কথা নানা রকম ইঙ্গিতে প্রকাশও করতে চায় কিন্তু তার সেই আবেগকে অপু ফালতু কথার মত উড়িয়ে দেয় অবলীলায়। অপু যে টাইপের মেয়েকে গার্লফ্রেন্ড কিংবা বৌ হিসেবে পছন্দ করে ফারিয়া আসলে সেই টাইপের না। সে কিছুটা টমবয় টাইপের মেয়ে।

এক সময় পারিবারিক জোড়াজুড়ি শুরু হতে থাকে ফারিয়ার বিয়ের জন্য। বাবার বন্ধুর ছেলে আদি (অপূর্ব) অনাবিলের সাথে মেয়ের বিয়ে দেবে বলে ঠিক করে তার পরিবার। ফারিয়া আদি নামের সেই ছেলেটির সাথে দেখা করতে যায় এবং অপুর প্রতি তার ভালোলাগার কথা খুলে বলে। কিন্তু সে কী পারবে জট খুলতে? দেখতে হবে ‘কাকতারুয়ার প্রেম’।