সকল মেনু

ফুলবাড়ীতে ১৫৬ কেজি গাঁজাসহ আটক ৩

index ডাঃ জি এম ক্যাপ্টেন, কুড়িগ্রাম প্রতিনিধি: বিশেষ অভিযান চালিয়ে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় ১৫৬ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার ভোর রাতে এএসপি সার্কেল মাসুদ আলম, এস আই শেলিম মালিক ও এস আই দুলাল হোসেনের নেতৃত্বে  ফুলবাড়ী থানার  একদল  পুলিশ  উপজেলার  রামপ্রসাদ এলাকার রেজাউল ইসলামের বাড়ীতে হানা দেয় । এসময় রেজাউল ইসলাম, রনবীর (৩২) ও মুকুল মিয়া (৩০) নামের তিন মাদক ব্যবসায়ীকে গাঁজা গুলোসহ হাতে নাতে আটক করে পুলিশ । আটককৃতরা হলেন  উপজেলা রামপ্রমাদ গ্রামের আবুল কাশেম তেলীর পুত্র রেজাউল ইসলাম (৩৫) এবং নাওডাঙ্গা ইউনিয়নের  কুরুষাফেরুষা  এলাকার নরেশ চন্দ্র বর্মনের পুত্র রনবীর (৩২) । কান্দুরা মামুদেরে পুত্র মুকুল মিয়া (৩০) । তারা দীর্ঘ দিন ধরে ব্যাপক হারে মাদক ব্যবসায় জড়িত বলে অনেকেই জানিয়েছেন । এদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে ফুলবাড়ী থানায় ।
পলাতক আসামীরা হলেন রামপ্রমাদ এলাকার কাশেম তেলীর পুত্র মিজানুর রহমান (৩৬), ও জোতিন্দ্র নারায়ন এলাকার  শৈলেন্দ্র নাথের পুত্র বিকাশ চন্দ্র(৩৫)।
ব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) এবি এম রেজাউল ইসলাম জানান ,তিনজনসহ ৫জনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হলেও আরো ৮/১০ অজ্ঞাত রয়েছে এবং আটক তিন যুবককে  জেল হাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top