সকল মেনু

হত্যার হুমকিদাতাকে দ্রুত গ্রেফতারের দাবি

e5190b8c-09d5-41fb-ac14-7d276434ea38রফিকুল ইসলাম রাকিব, হটনিউজ২৪বিডি.কম :  বিশিষ্ট ব্যবসায়ী বাবু যশোদা জীবন দেবনাথকে প্রাণনাশের হুমকি দাতাকে অতি দ্রুত গ্রেফতারের দাবি জানান আমরা ফরিদপুরবাসী। আজ (২৭ জুন) সকাল ১১ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে বিশিষ্ট ব্যবসায়ী বাবু যশোদা জীবন দেবনাথ’র জীবন নাশের হুমকির প্রতিবাদে এ দাবি জানানো হয়।

বক্তরা বলেন, দেশে একের পর এক হত্যা, গুপ্তহত্যার মধ্য দিয়ে এখন শুরু হয়েছে হুমকি-ধামকি প্রদান করে জনজীবনে আতঙ্ক সৃষ্টি করা। মানুষের নিরাপত্তা নিয়ে ছিনিমিনি খেলা। আর তারই ধারাবাহিকথায় সিআইপি যশোদা জীবন দেবনাথকে যারা হত্যার হুমকি দিয়েছে তাদের অতি দ্রুত গ্রেফতার করতে হবে।

বক্তরা আরও বলেন, আইনশৃঙ্খলা বাহিনী যদি এই ধরনের হুমকিদাতাদের খুজে বের করতে ব্যর্থ হয় কিংবা যশোদা জীবন দেবনাথের হুমকিদাতাকে গ্রেফতার করতে ব্যর্থ হয়, তাহলে ঈদের পর কঠোর থেকে কঠোর আন্দোলন সংগ্রাম করতে আমরা ফরিদপুরবাসীও বাধ্য হবে।

মানববন্ধনে সংগঠনের সভাপতি লায়েকুজ্জামানের সভাপতিত্বে ও আছাদুজ্জামানের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন ফরিদপুর জার্নালিস্ট ফাউন্ডেশনের সভাপতি ইসারফ হোসেন ইসা, সাধারণ সম্পাদক আলী আজম, প্রচার সম্পাদক মামুনুর রশিদ, আমরা ফরিদপুরবাসীর সাধারণ সম্পাদক তৌহিদ মুরাদ, বাবু অজয় কুমার কর সহ ফরিদপুরের সর্বস্তরের ব্যক্তিবর্গ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top