সকল মেনু

জনগণের জানমাল রক্ষার্থে প্রয়োজনে গুলি : কমিশনার

Jaman1466663901 নিজস্ব প্রতিবেদক : জনগণের জানমাল রক্ষার্থে এবং আইনের কাঠামোয় থেকে ছিনতাই, চাঁদাবাজিরোধে প্রয়োজনে গুলি করা হবে। এসব দুর্বৃত্ত দেশের এবং জনগণের শত্রু বলে মনে করেন ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া। বৃহস্পতিবার গাবতলী বাস টার্মিনাল পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন। ডিএমপি কমিশনার আরো বলেন, পুলিশ তথা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এই সময় যাতে ছিনতাই এবং পেশাদার চাঁদাবাজরা যেন চাঁদাবাজি করতে না পারে, সে জন্য কাজ করে আসছে। তারপরও কিছু কিছু জায়গায় এ ধরনের অপরাধ সংঘটিত হচ্ছে। অথচ পুলিশ জনগণের জানমাল রক্ষার্থে সার্বক্ষণিক কাজ করছে। এ কাজ করতে গিয়ে আইনি কাঠামোর মধ্যে পুলিশ প্রয়োজনে গুলি করবে।

সে ক্ষেত্রে কোনো অপরাধীকে ছাড় দেওয়া হবে না। পরে আছাদুজ্জামান মিয়া গাবতলী বাস টার্মিনাল ঘুরে পরিবহন সংশ্লিষ্ট এবং টার্মিনালের লোকজনের সঙ্গে কথা বলেন। একই সঙ্গে অপরাধ রোধে পুলিশ সার্বক্ষণিক আছে বলে তিনি সবাইকে আশ্বস্ত করেন। এ সময় পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top