সকল মেনু

প্যারিসে প্রবাসী বাংলাদেশি এসোসিয়েশন- ফ্রান্স এর ইফতার

c689a5cd-f31e-4a41-b2c0-49e15e711015 আবু তাহির ,ফ্রান্স : ইউরোপিয়ান প্রবাসী বাংলাদেশি এসোসিয়েশন ইপিবিএ ফ্রান্স এর উদ্যোগে প্যারিসের সেইন্ট জার্মানে অভিজাত রেস্টুরেন্ট রয়েল জৈন্তায় সোমবার বিপুল সংখ্যক প্রবাসি বাংলাদেশি কমিউনিটি নেতৃবৃন্দকে নিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ইপিবিএ এর সহসভাপতি মামুন মিয়ার সভাপতিত্বে ও প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক এনায়েত হোসেন সোহেলের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউরোপিয়ান প্রবাসী বাংলাদেশি এসোসিয়েশন ইপিবিএ উপদেষ্ঠা এইচ এস হায়দার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইপিবিএ এর সাধারণ সম্পাদক ওসমান হোসাইন মনির, ফ্রান্সের বাংলাদেশি কমিউনিটি নেতা মুক্তিযোদ্ধা মতিন মিয়া,ওভারবিলা মসজিদ সভাপতি সালেহ আহমদ চৌধুরী ,কমিউনিটি নেতা শামীম মোল্লা,জাতীয় পার্টি ফ্রান্সের সাধারণ সম্পাদক হাবিব খান,ইপিবিএ সহ কোষাধক্ষ্য অজয় দাশ,কলামিষ্ঠ শরীফ আহমদ সৈকত,বাংলাদেশ কর্মজীবী লীগ ফ্রান্স সাধারণ সম্পাদক ওবায়দুল ইসলাম রুহেল,ফ্রান্স যুবদল সভাপতি আরিফ হাসান ,তৃণমূল বিএনপি ফ্রান্সের সভাপতি ইকবাল হোসেইন আলী, হবিগঞ্জ জেলা কল্যাণ সংস্হার আহবায়ক রাসেল মিয়া,কমিউনিটি নেতা আব্দুস সালাম,মিজানুর রহমান ,ইপিবিএ সহ সমাজ কল্যাণ সম্পাদক সাংবাদিক ফেরদৌস করিম আখনজি সহ বিভিন্ন সংগঠনের নেতারা।

এসময় ইউরোপিয়ান প্রবাসী বাংলাদেশি এসোসিয়েশন এর বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড বক্তারা বলেন শুধু প্রচারে নয় এ সংগঠন কার্যত ভাবেই প্রবাসীদের জন্য কাজ করে যাচ্ছে। এসময় তারা বলেন ইতিমধ্যে প্রবাসীদের সকল সমস্যা চিহ্নিত করে বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি দেয়া হয়েছে।খুব দ্রুত প্রধানমন্ত্রী এসব ব্যাপারে করবেন বলে প্রবাসীদেরকে আশ্বস্ত করেন । পরে মুসলিম উম্মার শান্তি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top