সকল মেনু

ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল, আটক ২

12-290x163হটনিউজ২৪বিডি.কম : বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার করা ‘কটূক্তি ও মিথ্যা অপপ্রচার’র প্রতিবাদে ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) বিক্ষোভ মিছিল করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল।

রোববার (১৯ জুন) বেলা সাড়ে ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের গণিত ভবনের সামনে থেকে এ মিছিলটি শুরু হয়। এরপর মিছিলটি কার্জন হল অভিমুখে অগ্রসর হলে পুলিশি বাধায় তা ছত্রভঙ্গ হয়ে যায়।

এ সময় মিছিল থেকে ঢাবির শহীদুল্লাহ হল শাখা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক তৌফিকুল ইসলাম এবং এস এম হলের যুগ্ম আহ্বায়ক মনিরুজ্জামান মামুনকে আটক করে পুলিশ।

ঢাবি ছাত্রদলের সভাপতি আল মেহেদী তালুকদার এবং সাধারণ সম্পাদক আবুল বাসার সিদ্দিকীর নেতৃত্বে মিছিলে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের সিনিয়র সহ-সভাপতি তানভীর রেজা রুবেল, সহ-সভাপতি নজরুল ইসলাম নাহিদ, বিশ্বজিৎ ভদ্র; সিনিয়র যুগ্ম সম্পাদক মো. হাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক আবু তাহেরসহ বিভিন্ন হল শাখার নেতাকর্মীরা।

প্রসঙ্গত, গত শনিবার (১৮ জুন) সন্ধ্যায় জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) একাংশ আয়োজিত ইফতার মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তারেক রহমানের বিষয়ে মন্তব্য করে বলেন, ‘লন্ডনে এক কুলাঙ্গার বসে আছে। সেখান থেকে সে হুমকি-ধামকি দিচ্ছে। তাকে আদর দিয়ে ব্রিটিশ সরকার বসিয়ে রেখেছে। ব্রিটিশ সরকার কেন তাকে আশ্রয় দিয়েছে জানি না। সে ওখানে যাওয়ার পর টিউলিপ হুমকি পাচ্ছে। ব্রিটিশ সরকারের দায়িত্ব এর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top