সকল মেনু

যানজটে অচল রাজধানী

1453378547._16590হটনিউজ২৪৫বিডি.কম : আজ রবিবার রাজধানী জুড়ে ১৪ দলের মানববন্ধনে যানজটে অচল হয়ে পড়ে ব্যাস্ত সড়কগুলো। এতে চরম ভোগান্তিতে পড়েন রাস্তায় বের হওয়া সাধারণ নগরবাসী।

এমনিতেই যানজটের কারণে অসস্তিতে নগরবাসী তার উপরে রাস্তাজুড়ে মানববন্ধন। ভুক্তভোগীদের ভাষ্য, বিকেলে যানজট ‘অসহনীয়’ আকার ধারণ করে। সড়কগুলোতে যানজটে থমকে যায় যাত্রীদের চলা। সড়ক থেকে অলিতে-গলিতেও যানজট ছড়িয়ে পড়ে।

এদিকে রমজানে সরকারি-বেসরকারি অফিসের সময় সকাল নয়টা থেকে বেলা সাড়ে তিনটা পর্যন্ত। অফিস ফেরত মানুষের ঘরে ফেরার সময় এবং মানববন্ধন একই সময়ে হওয়ায় ঘরমুখো মানুষ বেশ সমস্যায় পড়েন।

পুলিশের তথ্য অনুযায়ী, বেলা তিনটা থেকে বিকেল চারটা পর্যন্ত গুপ্তহত্যা ও জঙ্গিবাদের বিরুদ্ধে জনমত গঠনের লক্ষ্যে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ মানববন্ধন কর্মসূচির আয়োজন করে। মানববন্ধন উপলক্ষে রাজধানীর ১৫ টি পয়েন্টে অবস্থান নেন সংগঠনের নেতা-কর্মীরা। রাজধানীর গাবতলী থেকে গুলিস্তান পর্যন্ত সড়কের প্রধান প্রধান এলাকাগুলোতে তাদের অবস্থান। এতে রাজধানীর সব সড়কেই প্রচণ্ড যানজটের সৃষ্টি হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top