সকল মেনু

উত্তরার খালে আভিযান: আরো ৩২টি ম্যাগজিন উদ্ধার

3_16451হটনিউজ২৪বিডি.কম : আজ রবিবার বেলা ১১টার দিকে রাজধানীর উত্তরার দিয়াবাড়ীর খালে দ্বিতীয় দিনের অভিযানে আরো ৩২টি ম্যাগজিনসহ একটি কার্টনভর্তি উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। উদ্ধারকাজে অংশ নেওয়া ডুবুরি মো. ইউসুফ এ তথ্য জানিয়েছেন।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার মাহমুদুল হক জানান, গতকালের অভিযানের পর আজ রবিবার সকালেও ওই খালে ডুবরি দল অভিযান চালায়। এসময় সেখানে ৩২টি ম্যাগজিন ভর্তি একটি কার্টন পাওয়া যায়।

এর আগে গতকাল শনিবার শনিবার দিয়াবাড়ী খাল থেকে ১০৮টি চাইনিজ পিস্তল, ২১৭টি এসএমজির ম্যাগাজিন, এক হাজার রাউন্ড গুলি ও ১১টি বেয়নেট উদ্ধার করা হয়েছে। এগুলো সাতটি কাপড়ের ব্যাগে রাখা ছিল। তবে এই ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

পুলিশ দাবি করে, গোপন সংবাদের ভিত্তিতে তুরাগ থানা পুলিশ জানতে পারে যে ওই খালে অস্ত্রশস্ত্র রয়েছে। পরে পুলিশ ফায়ার সার্ভিসকে খবর দেয়। ফায়ার সার্ভিসের ডুবুরিরা ঐ খাল থেকে এসব অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করেন।

গতকাল পর্যন্ত উদ্ধার হওয়া অস্ত্র ও গুলির মধ্যে রয়েছে ৯৫টি ৭.৬২ বোরের পিস্তল, দুটি নাইন এমএম পিস্তল, ১০৬০টি গুলি (এর মধ্যে ৭.৬২ বোরের গুলি ২২০টি ও নাইন এমএম পিস্তলের গুলি ৮৪০ টি), ৪৬২টি ম্যাগজিন (৭.৬২ বোরের ১৮৯টি, এসএমজির ২৬৩টি ও গ্লোক পিস্তলের ১০ টি), ১০টি বেয়নেট ও গুলি বানানোর ছাঁচ ১০৪টি। সাতটি ট্রাভেল ব্যাগের মধ্যে এগুলো ছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top