সকল মেনু

পারলেন না ধোনি, জিম্বাবুয়ের কাছে হারল ভারত

india_zimbabwe-290x181খেলা ॥ হটনিউজ২৪বিডি.কম : জয়ের জন্য শেষ বলে প্রয়োজন ৪ রান। স্ট্রাইকে মহেন্দ্র সিং ধোনি। এমন কত ম্যাচেই তো দলে জিতিয়েছেন তিনি। কিছুদিন আগেই আইপিএলে শেষ দুই বলে টানা দুটি ছক্কা হাঁকিয়ে পুনেকে জয় এনে দিয়েছিলেন। তবে এবার জিম্বাবুয়ের বিপক্ষে শেষ বলে ৪ রানের সমীকরণে ভারত অধিনায়ক তেমন কিছু করে দেখাতে পারলেন না, নিতে পারলেন মাত্র ১ রান। হারারেতে প্রথম টি-টোয়েন্টিতে জিম্বাবুয়ের কাছে তার দল হেরেছে ২ রানে।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ভারতের কাছে হোয়াইটওয়াশ হয়েছিল জিম্বাবুয়ে। তবে ফরম্যাট বদলে যেতেই যেন জিম্বাবুয়েও বদলে গেল! গত বছর হারারেতে ভারতের বিপক্ষে সর্বশেষ টি-টোয়েন্টিতে ১৪৫ রান করে ১০ রানে জিতেছিল জিম্বাবুয়ে। এবার শুরুটাও যেন সেখান থেকেই করল তারা। শনিবার আগে ব্যাট করে এল্টন চিগুম্বুরার ২৬ বলে অপরাজিত ৫৪ রানের ঝোড়ো ইনিংসে ১৭০ রানের পুঁজি পেয়েছিল স্বাগতিকরা। জবাবে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৬৮ রান করতে পারে ভারত। শেষ ওভারে ৮ রানের সমীকরণ মেলাতে পারেনি ধোনির দল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top