সকল মেনু

‘দেউলিয়া হয়ে এখন হত্যার রাজনীতিতে নেমেছে বিএনপি’

nasim1_16226হটনিউজ২৪বিডি.কম : বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপি রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে এখন হত্যার রাজনীতিতে নেমেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য মন্ত্রী মোহম্মদ নাসিম। তিনি বলেন, বেগম খালেদা জিয়া আন্দোলনে হেরে গিয়ে জনবিচ্ছন্ন হয়ে সরকার উৎখাতের ষড়যন্ত্রে নেমেছে। বিএনপি জামাতের সাথে সম্পর্ক ছেদ করতে পারছে না। খালেদা জিযার মুখোশ খুলে গেছে। পরিকল্পিতভাবে সরকারের ভাবমুর্তি নষ্ট করার জন্য দেশে নিত্যরঞ্জন পান্ডেসহ যে সব গুপ্ত হত্যা হচ্ছে তা বিএনপি তেতৃত্বে জামাত শিবির করছে। আজ শুক্রবার বিকেলে পাবনায় শ্রী শ্রী ঠাকুর অনুকুল চন্দ্র সৎসঙ্গে আশ্রমে আশ্রমের সেবায়েত নিত্য রঞ্জর পান্ডের হত্যাকান্ড সংক্রান্তে সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, যারা এসব খুন করছে তারা ধরা পরবেই, আইনের আওতায় আসতেই হবে। বিএনপি এখন রাজনৈতিক ভাবে দেউলিয়া হয়ে হত্যার রাজনীতিতে নেমেছে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ দ্রুত এগিয়ে যাচ্ছে। স্বাস্থ্য শিক্ষা আইসিটি সহ সকল ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হচ্ছে। মানুষ শান্তিতে বসবাস করছে। পাবনায় শ্রী শ্রী ঠাকুর অনুকুল চন্দ্র সৎসঙ্গে আশ্রম সম্পর্কে আমার যানা আছে এখানে যারা থাকে তারা খুবই শান্ত ভদ্র হয়। এখানের সেবায়েতকে হত্যা করা মানে দেশের শান্তিপুর্নূ পরিবেশ নষ্ঠ করার অপচেষ্ঠা ছাড়া আর কিছুই নয়।
পাবনা জেলা প্রশাসক রেখা রানী বলোর সভাপতিত্বে এবং জেলা আওয়ামী লীগের সহ সভাপতি রেজাউল রহিম লালের পরিচালনায় ভুমি মন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু, আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক অসীম কুমার উকিল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি, পুলিশ সুপার আলমগীর কবির, ওয়াকার্স পার্টির পুলিট ব্যুরোর সদস্য বিমল বিশ্বাস, জাসদের শফিউদ্দিন মোল্লা, সাবেক রাষ্ট্রদুত ড. নিম চন্দ্র ভৌমিক, সেবায়েত রবীন্দ্র নাথ সরকার, পুজা উৎযাপন পরিষদের সহ সভাপতি গণেষ চন্দ্র ঘোষ প্রমুখ বক্তব্য রাখেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top