সকল মেনু

রমজানে সকল ক্ষেত্রে শুদ্ধতা প্রয়োজন

5-20-290x163হটনিউজ২৪বিডি.কম : রমজানে আত্মশুদ্ধির পাশাপাশি জীবনের সকল ক্ষেত্রে শুদ্ধতা বজায়ের প্রয়োজনীয়তার কথা উল্লেখ করেছেন বেসরকারি বিমান ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন।

বৃহস্পতিবার (১৬ জুন) বিকেলে রাজধানীর বেইলী রোডে আয়োজিত খাবার তৈরির সঙ্গে সংশ্লিষ্টদের মধ্যে হ্যান্ডগ্লাফস ও টি-শার্ট বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘আমাদের দেশে রাস্তার খাবার অত্যন্ত গুরুত্বপূর্ণ। অনেক মানুষ এ খাবার খায়। তাই যারা খাবাগুলো তৈরি করে তাদের পরিষ্কার-পরিচ্ছন্ন থাকা অত্যন্ত জরুরি। সে লক্ষ্যেই আমাদের এ আয়োজন।’

বিভিন্ন দেশের উদ্ধৃতি দিয়ে মেনন বলেন, ‘আমরা যখন বিদেশে যাই তখন দেখি তাদের লোকজনও নিশ্চিন্তে রাস্তার খাবার খাচ্ছে। তবে তাদের আর আমাদের খাবারের মধ্যে অনেক পার্থক্য। তাই স্বাস্থ্য সুরক্ষার স্বার্থে আমাদের দেশে যারা খাবার তৈরি করছে তাদের পরিষ্কার-পরিচ্ছন্ন থাকার বিষয়টি খুবই জরুরি।’

এ সময় তিনি বিভিন্ন রেস্টুরেন্টের কর্মচারীদের মধ্যে গ্লাভস, টুপি ও টি-শার্ট বিতরণ করেন।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব রফিকুজ্জামানসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top