সকল মেনু

ক্রিস্টিনা হত্যার কারণ পুলিশ জানে না

cristina11465719225আন্তর্জাতিক ॥ হটনিউজ২৪বিডি.কম : কেন এবং কি কারণে গায়িকা ক্রিষ্টিনা গ্রিমিকে হত্যা করা হয়, তা যুক্তরাষ্ট্রের পুলিশ এখনো জানতে পারেনি।

অরলান্ডো শহরে কনসার্ট শেষ হওয়ার পর অটোগ্রাফ দেয়ার সময় ২২ বছর বয়স্কা গায়িকাকে গুলি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে।

অরলান্ডো পুলিশ প্রধান জন মিনা জানান, গায়িকাকে গুলি করার জন্য ২৬ বছর বয়স্ক বন্দুকধারী কেভিন জেমস লয়বল এসেছেন ফ্লোরিডার সেন্ট পিটার্সবার্গ থেকে। কিন্তু ব্যক্তিগতভাবে লয়বল তাকে চিনতেন না। ধারণা করা হচ্ছে, তিনি মানসিক রোগী ছিলেন।

গায়িকার ভাইয়ের সঙ্গে ধস্তাধস্তির পর লয়বল নিজেকে গুলি করে হত্যা করেন।

গায়িকাকে হত্য করার আগে যে সব ঘটনা ঘরেছে তার বিস্তারিত বর্ণনা দেয় পুলিশ।

পুলিশ বলছে, অরলান্ডোর দ্যা প্লাজায় শুক্রবার রাত ১০ টা ৪৫ মিনিটে (গ্রিনিচ মান সময় শনিবার রাত ২ টা ৪৫ মিনিট) তাকে হত্যা করা হয়। গায়িকা সে সময় দর্শকদের সঙ্গে কথাবার্তা বলছিলেন। অটোগ্রাফে সই দিচ্ছিলেন। এমন সময় এক লয়বল এগিয়ে এসে তাকে গুলি করে।

লয়বলকে সামাল দেয়ার জন পুলিশ প্রধান তার ভাই মার্কাসের প্রশংসা করেন। লয়বলের কাছে তখন দু’টি পিস্তল ও একটি ছুড়ি ছিল। পুলিশ প্রধান বলেন, তিনি আরও অনেকের জীবন রক্ষা করেছেন।

পুলিশ কর্মকর্তারা বলেন, কনসার্টে উপস্থিত ছিলেন প্রায় ১০০ ব্যাক্তি। গায়িকাকে লক্ষ্য করে গুলি করার পর অল্পকিছু লোক ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।

মিনা বলেন, নিরস্ত্র নিরাপত্তা রক্ষিরা কনসার্টে প্রবেশ করার সময় দর্শকদের ব্যাগ তল্লাশি করে দেখেন। তবে মেটাল ডিটেক্টর ব্যবহার করা হয়নি। তল্লাশিও করা হয়নি কারো দেহ।

গায়িকাকে গুলি করার কথা অত্যন্ত দ্রুত ছড়িয়ে পড়ে সমাজিক যোগাযোগ মাধ্যমে। বহু ভক্ত সমবেদনা প্রকাশ করেন। আবর কেউ কেউ প্রকাশ করেন ক্ষোভও।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top