ঢাকা প্রধান খবর সারাদেশ

মীর কাসেম রিভিউ করবেন

mir_kashem_ali11465634264 গাজীপুর প্রতিনিধি : মীর কাসেম আলী রিভিউ করার নির্দেশ দিয়েছেন বলে জানিয়েছেন তার আইনজীবী মতিউর রহমান আকন।

শনিবার দুপুরে কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২-এ বন্দি মানবতাবিরোধী অপরাধে ফাঁসির দণ্ডপ্রাপ্ত মীর কাসেম আলীর সঙ্গে সাক্ষাৎ শেষে তিনি সাংবাদিকদের কাছে এ কথা জানান।

মতিউর রহমান আকন বলেন, ‘৬ জুন সুপ্রিম কোর্টের আপিল বিভাগের লিখিত রায় প্রকাশ পেয়েছে। মীর কাসেম আলী রিভিও করবেন কি-না সে বিষয়ে জানার জন্য আজ আমরা এসেছিলাম। তিনি(মীর কাসেম আলী) আমাদের রিভিউ করার নির্দেশ দিয়েছেন।’

এর আগে মীর কাসেম আলীর ছেলে ব্যারিস্টার মীর আহমেদ বিন কাসেমসহ পাঁচ আইনজীবী গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২-এ বন্দি এই জামায়াত নেতার সঙ্গে সাক্ষাৎ করেন।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২-এর সিনিয়র জেল সুপার প্রশান্ত কুমার বনিক জানান, শনিবার দুপুর ১২টার দিকে মীর কাসেম আলীর ছেলে ব্যারিস্টার মীর আহমেদ বিন কাসেম, অ্যাডভোকেট মতিউর রহমান আকন, অ্যাডভোকেট নাজিবুর রহমান, অ্যাডভোকেট বজলুর রহমান, অ্যাডভোকেট নুরু উল্লাহ মীর কাসেম আলীর সঙ্গে দেখা করতে কারাগারে যান। পরে কারাগারের একটি কক্ষে তারা ৪০ মিনিটের মত কথা বলেন।