সকল মেনু

আটকের দাবি মিতু হত্যার ‘মূল পরিকল্পনাকারীকে’

Mithu001465631617 চট্টগ্রাম প্রতিনিধি : চট্টগ্রামে পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যাকাণ্ডের মুল পরিকল্পনাকারী ও খুনিকে আটক করতে সক্ষম হয়েছে বলে দাবি করেছে পুলিশ।

শনিবার দুপুরে চট্টগ্রাম নগর পুলিশের নিয়মিত ব্রিফিংয়ে এই দাবি করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার ইকবাল বাহার।

মুল খুনিসন্দেহে আটককৃত ওই ব্যক্তির নাম মো. শাহজামান প্রকাশ রবিন (২৮)। শুক্রবার গভীর রাতে চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামি থানার শীতলঝর্ণা আবাসিক এলাকা থেকে এই যুবককে আটক করা হয়।

সিএমপি কমিশনার ইকবাল বাহার বলেন, ‘মিতু হত্যার সময় ঘটনাস্থলে মোবাইলে কথা বলতে বলতে রাস্তা পার হয়ে যে যুবক হত্যাকাণ্ডে অংশ নেয়। আমরা সন্দেহ করছি রবিনই সে যুবক। তাকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদে এ ব্যাপারে তথ্য আদায়ের চেষ্টা করা হচ্ছে।’

মিতু হত্যায় দুইজনকে আটক করা হয়েছে জানিয়ে পুলিশ কমিশনার বলেন, ‘এর আগে আটককৃত গুন্নুর রিমান্ড শুনানি আগামীকাল রোববার অনুষ্ঠিত হবে। সর্বশেষ আটককৃত রবিনকেও রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে সোপর্দ করা হবে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top