সকল মেনু

আন্তর্জাতিক মহলকে বিভ্রান্ত করতেই হত্যাকাণ্ডের দায় বিএনপির ওপর চাপাচ্ছে প্রধানমন্ত্রী: ফখরুল

1465375550_14518হটনিউজ২৪বিডি.কম : দেশের মানুষ এবং আন্তর্জাতিক মহলকে বিভ্রান্ত করতেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল হত্যাকাণ্ডের দায় বিরোধীদলের ওপর চাপাচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল এ অভিযোগ করেন।

ফখরুল বলেন, বিএনপি নয় , ক্ষমতাসীনদের ইঙ্গিতেই সাম্প্রতিক গুপ্তহত্যা চলছে। সম্প্রতিকালের সব গুপ্ত হত্যার দায় বিএনপির ওপর চাপিয়ে প্রধানমন্ত্রী বলছেন, সরকার প্রধান হিসেবে এ সংক্রান্ত যাবতীয় তথ্য নাকি তার কাছে আছে।

আমাদের প্রশ্ন হচ্ছে-এই তথ্য যদি তার কাছে থেকে থাকে, তাহলে সাগর রুনি হত্যা, নাটোরের চেয়ারম্যান বাবু হত্যা, ব্যাংক থেকে হাজার কোটি টাকা লুট সর্বশেষ বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ থেকে টাকা ডাকাতি হওয়ার অগ্রিম তথ্যও তার কাছে ছিল- তিনি তা প্রকাশ করেননি কেন?

আমাদের পরিস্কার কথা, গণভবনে গতকাল প্রধানমন্ত্রীর দেওয়া বক্তব্য অসত্য, উসকানিমূলক, বানোয়াট, ভিত্তিহীন ও রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত। তার এই বক্তব্যে জঙ্গিরা আরও প্রশ্রয় পাবে।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, সহ সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আযাদ, সহ দফতর সম্পাদক আসাদুল করীম শাহীন প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top