সকল মেনু

বাঘারপাড়ায় দু’জনকে কুপিয়ে হত্যা

5c0ae11a-d768-4871-ad22-34b80f2fc6dd যশোর প্রতিনিধি: বাঘারপাড়ার চাড়াভিটায় ফিলিং স্টেশনের মধ্যে দুই ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতরা হলেন ওই পাম্পের ম্যানেজার ওবায়দুর রহমান (৩২) এবং এমএম কলেজের ছাত্র লিজন আহমেদ অপু (২৩)।
আজ সোমবার সকাল সাড়ে সাতটার দিকে তাদের রক্তাক্ত মরদেহ পুলিশ উদ্ধার করে। ফিলিং স্টেশনটিতে রাতে এই দুজন ছাড়াও সিরাজুল ইসলাম (২৫) নামে আরেক কর্মচারী ছিলেন। সকাল থেকে তাকে পাওয়া যাচ্ছে না। পুলিশ বলছে, পূর্বশত্রুতার কারণে এমন ঘটনা ঘটে থাকতে পারে।
স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা যায়, প্রতিদিনকার মতো গতকাল রাতেও চাড়াভিটায় মেসার্স আব্দুল বারী ফিলিং স্টেশনে ঘুমিয়ে ছিলেন প্রতিষ্ঠানের ম্যানেজার ওবায়দুর রহমান ও কলেজছাত্র লিজন আহমেদ অপু। অপুর বাড়ি ফিলিং স্টেশনের পাশেই। এদের সঙ্গে থাকতেন ফিলিং স্টেশনের নজেলম্যান (যিনি পেট্রোল বা ডিজেল বিক্রিতে সহায়তা করেন) সিরাজুল ইসলাম।
সোমবার সকালে জ্বালানিতেল নিতে এসে স্থানীয় এক ব্যক্তি প্রথমে তাদের রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে অন্যদের খবর দেন। পরে থানা পুলিশকে ঘটনা অবহিত করা হয়। পুলিশ এসে ফিলিং স্টেশনের বাইরের দরজার তালা ভেঙে ভেতরে ঢুকে লাশ দুটি উদ্ধার করে। কুপিয়ে হত্যার পর লাশ দুটি কাঁথা দিয়ে ঢেকে রাখা হয়।
নিহত ওবায়দুর রহমান বাঘারপাড়া উপজেলার ধলগ্রামের রহমান মোল্যার ছেলে। লিজন আহমেদ অপু পাম্পের পাশেই রঘুনাথপুর এলাকার সদরুদ্দিন খাঁর ছেলে।
নিহত অপুর স্বজনরা জানান, তার কাছে সর্ষে বিক্রির ৫০ হাজার টাকা ছিল। অপু যশোর সরকারি মাইকেল মধুসূদন কলেজের (এমএম কলেজ) মাস্টার্স প্রথম বর্ষের ছাত্র ছিলেন। এই ফিলিং স্টেশনের মালিক বিএনপি বাঘারপাড়া উপজেলা সভাপতি ইঞ্জিনিয়ার টিএস আইয়ুব।
মাসুদ জানান, রোববার রাত সাড়ে আটটার দিকে তিনি ফিলিং স্টেশন থেকে টাকা-পয়সা হিসেব করে নিয়ে গেছেন। পাম্পের ভেতরে ক্যাশবাক্স বা অন্যকিছুতে কেউ হাত দেয়নি। ধরন দেখে মনে হচ্ছে, শত্রুতার কারণেই খুনের ঘটনা ঘটেছে। তিনি জানান, পাম্পের নজেলম্যান রাতেও ছিল। কিন্তু সকাল থেকে তাকে পাওয়া যাচ্ছে না।
বাঘারপাড়া থানার ওসি ছয়েরুদ্দিন আহমেদ জানান, দু’জনকে ধারাল অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা হয়েছে। এটি ডাকাতি বা চুরির ঘটনা নয়, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পূর্ব শত্রুতার কারণে এ হত্যাকান্ড।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top