সকল মেনু

কালো জাদুর খপ্পরে পরী

pori_moni1465025564বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : কালো জাদুর খপ্পরে পড়েছেন হালের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। তাকে তাবিজ করা হয়েছে। একটা বা দুইটা নয়, ৯টা তাবিজ করা হয়েছে। তার বাস্তব জীবনে এমন ঘটনা ঘটেছে বলে রাইজিংবিডিকে জানিয়েছেন পরীমনি।

এ প্রসঙ্গে পরীমনি বলেন, ‘আমার বাসায় ৯টা তাবিজ পাওয়া গেছে। লাল কালি দিয়ে কী সব হাবিজাবি, আবলতাবল লেখা। বাড়ির দেয়ালের রং পরিবর্তন করার জন্য ফার্নিচার সরাতে গিয়ে এই তাবিজ পেয়েছি।’

তিনি আরো বলেন, ‘এই সব বিষয় দিয়ে যদি কোনো কাজ হতো তাহলে এই মহীয়সী প্রজাতির মানুষ কালো জাদু দিয়ে দিনে দশবার যেকোনো দেশের প্রধানমন্ত্রীকে ফুঁ দিয়ে উড়িয়ে দিত। আর আমি তো পরী।’

তবে এ ধরনের ঘটনায় বেশ অস্বস্তি বোধ করছেন পরীমনি। যদিও বিষয়টি হেসেই উড়িয়ে দিয়েছেন তিনি। কারণ এসবের বিজ্ঞানসম্মত কোনো ব্যাখ্যা নেই। তবে এটাও একধরনের ক্রাইমের মধ্যে পড়ে বলেও জানান তিনি।

বর্তমানে বেশ কিছু চলচ্চিত্রের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন পরীমনি। আজ সন্ধ্যা ৭টার ফ্লাইটে কলকাতা যাচ্ছেন এই অভিনেত্রী। সেখানে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত রক্ত শিরোনামের সিনেমার শুটিংয়ে অংশ নেবেন এই গ্ল্যামার কন্যা। কিছুদিন আগে মালেক আফসারী পরিচালিত অন্তর জ্বালা সিনেমার কাজ শেষ করেছেন তিনি। এ ছাড়া সৈকত নাসিরের পাষাণ চলচ্চিত্রের কাজও খুব শিগগির শুরু করবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top