সকল মেনু

চন্দ্রায় শ্রমিক নিহতের ঘটনায় ৪ বাসে আগুন ও ভাঙচুর

22-1-290x133হটনিউজ২৪বিডি.কম : নবীনগর-চন্দ্রা মহাসড়কে যাত্রীবাহী বাসের ধাক্কায় এক নারী পোশাক শ্রমিক নিহত হয়েছে। এ ঘটনায় চারটি বাসে আগুন ও দুইটি বাসে ব্যাপক ভাঙচুর করেছে শ্রমিকরা। এ সময় আধাঘণ্টা যান চলাচল বন্ধ থাকে।

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের গাজীপুর জেলার শিবরামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, গাজীপুরের চন্দ্র থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি ওয়েলকাম পরিবহনের যাত্রীবাহী বাস নবীনগর-চন্দ্রা মহাসড়কের গাজীপুরের শিবরামপুর এলাকায় পৌঁছালে স্থানীয় রেডিয়্যাল পোশাক কারখানার নারী শ্রমিক হাজেরাকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই ওই নারী শ্রমিক মারা যায়। এ ঘটনায় বিক্ষুব্ধ হয়ে নিহতের সহকর্মীরা সড়কটি দিয়ে চলাচলরত ৪টি ওয়েলকাম পরিবহনের বাসে অগ্নিসংযোগ করে এবং আরও ২টি বাসে ব্যাপক ভাঙচুর চালায়।
পরে ডিইপিজেড ফায়ার সার্ভিসের একটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে বাসের আগুন নিয়ন্ত্রণে আনে। এবং গাজীপুরের জয়দেবপুর থানার চক্রবর্তী ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বিক্ষুব্ধ শ্রমিকদের সরিয়ে দিলে প্রায় আধ ঘণ্টা পর সড়কটি দিয়ে যানচলাচল চালু হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top