সকল মেনু

ধাক্কা খেল শ্রীলঙ্কা

Tillakaratne-Dilshan1464754729স্পোর্টস ॥ হটনিউজ২৪বিডি.কম : সময়টা ভালো যাচ্ছে না শ্রীলঙ্কার। এক ম্যাচ বাকি থাকতেই ইংল্যান্ডের কাছে তিন ম্যাচের টেস্ট সিরিজ হেরেছে লঙ্কানরা। এর মাঝেই বড় একটি ধাক্কা খেল তারা। ব্যক্তিগত কারণে ইংল্যান্ড ও আয়ারল্যান্ডের বিপক্ষে সীমিত ওভারের সিরিজে থাকছেন না তিলকারত্নে দিলশান।

সীমিত ওভারের সিরিজের জন্য অবশ্য এখনো স্কোয়াড ঘোষণা করেনি শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসলিএস)। তবে দিলশান যে এই সিরিজে থাকছেন না, সেটা এরই মধ্যে এসলিএসকে জানিয়ে দিয়েছেন তিনি।

দিলশানই এখন শ্রীলঙ্কার সীমিত ওভারের ক্রিকেটে সবচেয়ে অভিজ্ঞ ব্যাটসম্যান। গত বছর ওয়ানডেতে ১২০৭ রান করেন এই ডানহাতি, যা ওই বছরে তৃতীয় সর্বোচ্চ রান। ইংল্যান্ড ও আয়ারল্যান্ডের বিপক্ষে তার দলে না থাকাটা তাই শ্রীলঙ্কার জন্য বড় ধাক্কাই বটে।

২০১৩ সালে টেস্ট ক্রিকেটকে বিদায় জানিয়েছেন। এখন দিলশানের বয়স ৩৯। ভারতে অনুষ্ঠিত গত টি-টোয়েন্টি বিশ্বকাপে দিলশান বলেছিলেন, এখনই সীমিত ওভারের ক্রিকেট থেকে অবসরের কথা ভাবছেন না তিনি।

ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের তৃতীয় টেস্টের পর ডাবলিনে আয়ারল্যান্ডের বিপক্ষে দুটি ওয়ানডে খেলবে শ্রীলঙ্কা। এরপর আবার ইংল্যান্ডে ফিরে স্বাগতিকদের সঙ্গে ৫টি ওয়ানডে ও একটি টি-টোয়েন্টি খেলবে তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top