সকল মেনু

ছাত্র নেতা রেজা হত্যা ফেসবুকে নিন্দার ঝড়

reza-vi-fb_13089হটনিউজ২৪বিডি.কম : বরিশাল পলিটেনিকের ছাত্রলীগ নেতা রেজা হত্যার ঘটনার বরিশালে মহানগর ছাত্রলীগ সহ বিভিন্ন নেতাদের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে নিন্দার ঝড় বইছে। কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা থেকে শুরু করে বরিশালের তৃনমূল ছাত্রলীগ নেতা এমনকি সাধারণ জনগনের মনেও দেখা দিয়েছে এক অশনি সংকেত-বিতর্ক। যা তারা প্রকাশ করছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকের মাধ্যমে। আহম্মেদ কবির নামক একটি ফেইসবুক আইডি থেকে গত শনিবার সকালে রেজাকে হত্যাকারীদের ছবিও প্রকাশ করা হয়েছে। আর যাদের নেতৃত্বে রয়েছে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাজীব আহসান। রাজীব আহসানের অনুসারী হয়ে বিভিন্ন অনুষ্ঠানে অংশ গ্রহন করা ঘাতক জাহিদ ও রাকিবের প্রায় ৪টি ছবি প্রকাশ পেয়েছে ওই আইডি থেকে। যার পর থেকেই আলোচনা-সমালোচনার ঝড় বইছে পুরো বরিশাল নগর জুরে। এদিকে মঈন আহম্মেদ নামের এক ব্যাক্তি তার ব্যাবহৃত ফেইসবুক আইডি থেকে এ হত্যাকান্ড মহানগর ছাত্রলীগের সভাপতি জসিম উদ্দিনের নির্দেশে হয়েছে বলে অভিমত দিয়েছেন এবং তার বিচারও চেয়েছেন তিনি। মহানগর ছাত্রলীগ নেতা রেজাউল করিম রেজাকে হত্যার পর অনেকেই অনেক অভিমত দিয়েছেন।

এর মধ্যে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা রাকিবুল আলম সৌরভ তার ফেইসবুক স্ট্যাটাসে বলেন, রেজাকে হত্যা করা ছাত্রলীগের জন্য অশনি সংকেত। এর দ্রুত বিচার করা উচিত। আরেক ছাত্রলীগ নেতা তার ফেইসবুক স্ট্যাটাসে লিখেছেন, রেজাকে হত্যাকারীরা কেউ ছাত্রলীগ করতে পারে না। এছাড়া রেজাকে অন্তদ্বন্দের কারনেই বলি হতে হয়েছে। এদিকে রেজাকে হত্যার প্রায় ২ দিন পর মামলা দায়ের দায়ের করা হয়েছে। যাতে মহানগর ছাত্রলীগের সভাপতি জসিম উদ্দিনেকে এজাহার ভুক্ত করে ১৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top