সকল মেনু

রাষ্ট্রদ্রোহ মামলায় আবারও ৭ দিনের রিমান্ডে আসলাম চৌধুরী

2_12929হটনিউজ২৪বিডি.কম : রাজধানীর গুলশান থানায় দায়ের করা রাষ্ট্রদ্রোহ মামলায় বিএনপির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরীর ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ মঙ্গলবার ঢাকার মহানগর হাকিম গোলাম নবী এই আদেশ দেন।

উল্লেখ্য, গতকাল সোমবার রাষ্ট্রদ্রোহ মামলায় আসলামের ১০ দিনের রিমান্ডের আবেদন করেছিল ডিবি। এ বিষয়ে শুনানির নির্ধারিত দিনে আজ এ আদেশ দিলেন আদালত।

গত বৃহস্পতিবার গুলশান থানায় ডিবির পরিদর্শক গোলাম রাব্বানী বাদী হয়ে আসলামের বিরুদ্ধে করা রাষ্ট্রদ্রোহের মামলায় ৭ দিনের রিমান্ড শেষে আসলাম চৌধুরীকে কারাগারে পাঠানো হয়। এরপর গত ১৬ মে আসলাম চৌধুরী এবং তার ব্যক্তিগত সহকারী মো. আসাদুজ্জামান মিয়ার ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছিল আদালত।

প্রসঙ্গত, সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমে বেশ কিছুদিন ধরেই সংবাদ প্রকাশ হচ্ছিল যে, সম্প্রতি ইসরায়েলের ক্ষমতাসীন লিকুদ পার্টির নেতা মেন্দি এন সাফাদির সঙ্গে নয়াদিল্লিতে একাধিক বৈঠক করেন আসলাম চৌধুরী। ষড়যন্ত্র করে বাংলাদেশের সরকার উৎখাত করাই ছিল এসব বৈঠকের উদ্দেশ্য। গলায় ফুলের মালা পরা অবস্থায় সাফাদি ও আসলাম চৌধুরীর একত্রে ছবিও প্রকাশিত হয় গণমাধ্যমে।

এ ছাড়াও একটি রেস্তোরাঁর এক টেবিলে এই দুজনের বসে কথা বলার ছবি প্রকাশিত হয়। ছবিগুলোর উৎস মেন্দি এন সাফাদির ব্যক্তিগত ফেসবুক পাতা ‘মেন্দি এন সাফাদি সেন্টার ফর ইন্টারন্যাশনাল ডিপ্লোমেসি অ্যান্ড পাবলিক রিলেশনস’। ওই পাতায় মেন্দি নিজেই ছবিগুলো প্রকাশ করেন

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top