সকল মেনু

রমজানে টাকা বহনে নিরাপত্তা দেবে ডিএমপি

9নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২৯ মে : আসন্ন পবিত্র রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে রাজধানীতে ব্যক্তি ও প্রাতিষ্ঠানিক পর্যায়ে নগদ টাকা পরিবহনে (মানি স্কট) নিরাপত্তা দেবে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। শনিবার এক আদেশে এ কথা জানান ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া।

আদেশে বলা হয়, রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে ক্রয়-বিক্রয়, ব্যবসা-বাণিজ্য, অর্থের লেনদেন ও স্থানান্তর বৃদ্ধি পাবে। সেই সঙ্গে চুরি, ছিনতাই, দস্যুতা, ডাকাতিসহ মলম পার্টি ও অজ্ঞান পাটির অপততপরতা বৃদ্ধি পায়। এসব অপততপরতা রোধসহ পুলিশিং  সেবাকে জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়ার লক্ষে এ ব্যবস্থা নেয়া হয়েছে। অর্থ স্থানান্তরের জন্য পুলিশের সহায়তা প্রয়োজন মনে করলে সংশ্লিষ্ট থানায় যোগাযোগ করবে। থানা অপারগ হলে আবেদনের মাধ্যমে আব্দুল গণি রোডের পুলিশ কন্ট্রোল রুমে গাড়ি পাঠালে মানি স্কটে পুলিশি সহায়তা পাওয়া যাবে। সহায়তা প্রত্যাশী ব্যক্তি বা প্রতিষ্ঠানকে সংশ্লিষ্ট থানা অথবা পুলিশ কন্ট্রোল রুমে যোগাযোগ করার জন্য পরামর্শ  দেয়া হয়েছে আদেশে। কন্ট্রোল রুমের নম্বরসমূহ- ৯৫৫১১৮৮, ৯৫১৪৪০০, ৯৫৫৯৯৩৩, ০১৭১৩৩৭৩১১৯, ০১৭১৩৩৯৮৩১১।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top