সকল মেনু

মালয়েশিয়ায় আবারও চ্যাম্পিয়ন বাংলাদেশের শিক্ষার্থীরা

d38fcde1-5fc3-483c-b76d-8d84c911ed8cমালয়েশিয়া প্রতিনিধি: মালয়েশিয়া: বিশ্বের সতেরটি দেশকে হারিয়ে আন্তর্জাতিক সাংস্কৃতিক উৎসবে সেরার স্বীকৃতি পেলো ইউনিভার্সিটি পুত্রা মালয়েশিয়ার বাংলাদেশের শিক্ষার্থীরা।শনিবার রাজধানী কুয়ালালামপুরের সেরডাং এ বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসের হলরূমে আয়োজিত উৎসবে অসাধারণ পারফর্মেন্সে সেরার মুকুট জয় করে তারা।কুয়ালালামপুরের অদুরে শান্ত-সবুজ, নিরিবিলি পরিবেশে ইউনিভার্সিটি পুত্রা মালয়েশিয়ার ইউপিএম ক্যাম্পাস।

শনিবার সকাল থেকে একের পর এক নাচ, গান আর ফ্যাশন শো’তে মুখরিত হয়ে উঠে ক্যাম্পাস। বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত সতেরটি দেশের শিক্ষার্থীদের অংশগ্রহনে শুরু এবারের উৎসব।সুদান, যুদ্ধবিধ্বস্ত ফিলিস্তিন ও বাংলাদেশের শিক্ষার্থীদের ফ্যাশান শো’র মধ্য দিয়ে শুরু হয় মনমুগ্ধকর এ অনুষ্ঠান। পরে গানের তালে তালে নাচে অংশ নেয় প্রতিযোগীরা, যেখানে অসাধারণ পারফরমেন্সে দর্শক ও বিচারকদের মনকাড়ে বাংলাদেশের শিক্ষার্থীরা। অনুষ্ঠানে সেরা পরিবেশনার পুরস্কার উঠে বাংলাদেশের শিক্ষার্থীদের ঘরে।

অনুষ্ঠানটি উপভোগ করেন ইউনিভার্সিটি পুত্রা মালয়েশিয়া ভাইস চেন্চলোর দাতিন পাদুকা ডক্টর আইনি ইদ্রিস, কুয়ালালামপুর বাংলাদেশ দুতাবাসের ফাস্ট সেক্রেটারি এস.কে. শাহীন, ইউনিভার্সিটি পুত্রা মালয়েশিয়া আমিনুর রশিদ, মালয়েশিয়া বাংলাদেশ ফোরামের ভাইস প্রেসিডেন্ট আবুল বাসার, বাংলাদেশ স্টুডেন্ট ইউনিয়ন প্রেসিডেন্ট মহিউদ্দিন মাহী, লিটল টুইঙ্কেল স্কুলের প্রিন্সিপ্যাল হাফিজুর রহমান, বাংলাদেশি ব্যবসায়ী লিমন সরকার, বেলায়েত হোসেনসহ মালয়েশিয়ার বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top