সকল মেনু

দুর্গাপুরে ইউপি নির্বাচনে আওয়ামীলীগ-৫টি বিএনপি-১টি ও স্বতন্ত্র-১টি বিজয়ী

6393746e-daea-45fb-a586-65ca1a3f086fবিজন কৃষ্ণ রায়,দুর্গাপুর,নেত্রকোনা : নেত্রকোনার দুর্গাপুরে পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে আওয়ামীলীগ নৌকা প্রতীক –৫টি, বিএনপি ধানের শীষ প্রতীক – ১টি ও স্বতন্ত্র প্রার্থী ১টিতে বেসরকারীভাবে নির্বাচিত হয়।উপজেলায় ৭টি ইউনিয়নের ৬৩টি কেন্দ্রে সকাল ৮টা থেকে শান্তিপুর্নভাবে ভোট গ্রহন কালে কাকৈরগড়া ইউনিয়নে পুর্ব কাকৈরগড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ২মেম্বার প্রার্থীর সমর্থকদের সহিংসতায় ৬জন গুরুতর আহত হয়ে মো: কামাল মিয়া (৩৫), আ: সাত্তার মিয়া (৩৮), মো: রতন মিয়া (৩৫), মো: হাবিল মিয়া (৪৫), মো: আজিম (২৮), মো: জসিম মিয়া কে আহত অবস্থায় দূর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিংসার জন্য মো: হাবিল মিয়া, মো: আজিম উদ্দিন, ও মো: জসিম মিয়া কে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। অপরদিকে বাকলজোড়া ইউনিয়নে নির্বাচনকে কেন্দ্র করে দুপক্ষের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্যে কুমুদগঞ্জ গ্রামের মতিউর রহমান সরকার (৬৩) কে গুরুতর আহত অবস্থায় দুর্গাপুর হাসপাতালে ভর্তি করা হয়।
উপজেলার সাতটি ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ থেকে নৌকা প্রতীকে যারা নির্বাচিত হয়েছেন, দুর্গাপুর সদর ইউনিয়নের মোঃ শাহিনুর আলম সাজু (৬২৮৭ ভোট), কুল্লাগড়া ইউনিয়নের সুব্রত সাংমা (৫৪০৪ ভোট), চন্ডিগড় ইউনিয়নের মোঃ আলতাবুর রহমান কাজল (৬৯৪২ ভোট), বিরিশিরি ইউনিয়নের মোঃ রফিকুল ইসলাম রুহু (৪০৪৪ ভোট), বাকলজোড়া ইউনিয়নের মোঃ শফিকুল ইসলাম শফিক (৮৬৬২ ভোট), বিএনপি থেকে ধানের শীষ প্রতীকে নির্বাচিত হয়েছেন, কাকৈরগড়া ইউনিয়নের মীর মোঃ নুর মোহাম্মদ (৬২৬৪ ভোট), স্বতন্ত্র থেকে আনারস প্রতীকে নির্বাচিত হয়েছেন, আব্দুল মতিন মোতালেব (৭১৯২ ভোট)।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top