সকল মেনু

চাঁপাইনবাবগঞ্জে বখাটের হাঁসুয়ার কোপে প্রাণ গেল স্কুলছাত্রীর

khun churi_12234চাঁপাইনবাবগঞ্জ ॥ হটনিউজ২৪বিডি.কম : চাঁপাইনবাবগঞ্জের মহিপুরে এক বখাটের হাঁসুয়ার কোপে প্রাণ গেছে কনিকা (১৬) নামে এক স্কুলছাত্রীর। এ ঘটনায় আহত হয়েছে আরও ৩ স্কুলছাত্রী। আজ শুক্রবার সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনার ঘাতক আবদুল মালেককে আটক করেছে পুলিশ।

নিহত কনিকা (১৪) সদর উপজেলার দিয়াড় ধাইনগর গ্রামের লক্ষণ ঘোষের মেয়ে। মহিপুর এসএম দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ছিল সে।

আহতরা হলো- তানজিমা খাতুন (১৭), তারিন খাতুন (১৪), মরিয়ম (১৪)। এদের মধ্যে তানজিমা ও তারিনকে গুরুতর অবস্থায় রাজশাহী মেডিকেলে ভর্তি করা হয়েছে। হতহতরা সবাই স্থানীয় মহিপুর উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণির ছাত্রী।

সদর থানার ওসি মাজহারুল ইসলাম স্থানীয়দের বরাত দিয়ে জানান, মহিপুর বাজারে এক শিক্ষকের কাছে প্রাইভেট পড়ে বাড়ি ফিরছিল কয়েকজন ছাত্রী। ওই সময় বখাটে মালেক তাদের ওপর হামলা করে এবং হাঁসয়া দিয়ে কুপিয়ে জখম করে। এলাকার লোকজন কনিকাকে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top